• পাকিস্তানের সুফির সঙ্গে বিচ্ছেদ ভারতের অঞ্জলির, কী হল সমকামী যুগলের ?
    আজ তক | ২৬ মার্চ ২০২৪
  • পাকিস্তানের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সুফি মালিক ও ভারতের অঞ্জলি চক্রা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন। বছর পাঁচের আগে ওই দুই মহিলা বিয়ে করার সিদ্ধান্তের কথা জানিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন। তবে এখন সে সব অতীত। কারণ অঞ্জলি সুফির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সম্পর্ক ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁরা বিয়ে করবেন না বলেও ঘোষণা করেছেন। যদিও সুফি তাঁর দোষ প্রথমে স্বীকার করে নিয়েছিলেন। 

    তবে তাতে গলবার পাত্রী নন অঞ্জলি। যে বিয়ের সিদ্ধান্তের কারণে তাঁরা শিরোনামে এসেছিলেন সেই বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে অঞ্জলি সুফির বিরুদ্ধে ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্ট করেছেন। 

    ২০১৯ সাল। এই সমকামী যুগল নাচের একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেটি ভাইরাল হয়। সেই ভিডিওতে দুজনকেই দক্ষিণ এশীয় পোশাক পরে নাচতে দেখা যায়। তারপর তাঁদের নিয়ে কানাঘুষো শুরু হয়। অনেকদিন ধরেই তাঁরা ইন্টারনেটে সেনশেসন ছিলেন। 

    এখন অঞ্জলি ইনস্টাগ্রামে লিখেছেন, 'এই খবর শোনার পর আপনাদের ঝটকা লাগতে পারে। তবে আমরা আর এক নই। আমাদের চলার পথ বদলে গেছে। সুফি আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। সেজন্য বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। আমরা বিয়েও আর করব না। তবে এটাও আপনাদের কাছে আমার অনুরোধ যে, সুফির সম্পর্কে আপনারা কোনও খারাপ কথা বলবেন না।' 

    বেশ কয়েক সপ্তাহ আগে বিশ্বাসঘাতকতার কথা স্বীকার করে নিয়েছিলেন সুফি। বিয়ের কয়েক সপ্তাহ আগে বিশ্বাসঘাতকতা করেছিলেন সেজন্য তিনি ক্ষমাপ্রার্থী, একথা লিখেছিলেন। তাঁর পোস্টে লেখা ছিল, 'আমি যাঁকে সবথেকে বেশি ভালোবাসি তাঁকেই সবথেকে বেশি কষ্ট দিয়েছি। আমি ওঁর সঙ্গে প্রতারণা করেছি।' প্রসঙ্গত, অঞ্জলি ও সুফির এনগেজমেন্টও হয়ে গিয়েছিল। কয়েক সপ্তাহ পরই তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। 

    উল্লেখ্য, অঞ্জলি নিউ ইয়র্কে আর সান ফ্রান্সিসকোতে ওয়েডিং প্ল্যানিং-এর কাজের সঙ্গে যুক্ত। অন্যদিকে সুফি একজন কনটেন্ট ক্রিয়েটার। যদিও অনেকে একথাও বলছেন, দুজনের আদৌ ব্রেক আপ হয়নি। খবরে আসার জন্য এসব করছেন। যদিও অঞ্জলি সাফ জানিয়েছেন, অনলাইনে ম্যারেজ রেজিস্ট্রির প্রক্রিয়া স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।     
  • Link to this news (আজ তক)