• MS Dhoni catch: ৪২ বছরেও শরীরের স্ট্রেচ ২.২৭ মিটার! IPL-এ ধোনির কীর্তি ভুলিয়ে দিল বয়সের বিজ্ঞান-ও, দেখুন অবিশ্বাস্য ক্যাচ
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২৭ মার্চ ২০২৪
  • Chennai Super Kings vs Gujarat Titans, MS Dhoni: টানা দুই ম্যাচ হতাশ হতে হল আইপিএল জগৎকে। আরসিবি ম্যাচের মত গুজরাট টাইটান্স ম্যাচেও ব্যাট করার সুযোগ পেলেন না সিএসকের ‘থালা’। ব্যাট করার সুযোগ না পেলেও চিপকের দর্শকদের বিনোদনে ঘাটতি রইল না মঙ্গলবার রাতে। ডেসিবেলের পারদ চড়িয়ে বিজয় শঙ্করকে আউট করার জন্য ডাইভ দিয়ে যে ক্যাচ তালুবন্দি করলেন মাহি, তাতে পুরোপুরি পয়সা উসুল।

    সম্প্রচারকারী চ্যানেলের তরফে পরে গ্রাফিক্সের মাধ্যমে জানিয়ে দেওয়া হল, ড্যারেল মিচেলের ক্যাচ তালুবন্দি করার জন্য ধোনির স্ট্রেচ ছিল ২.২৭ মিটার।

    ২০০৮ থেকে প্রত্যেক সিজনে ধোনি সিএসকের অধিনায়ক থেকেছেন। তবে এবার রুতুরাজ গায়কোয়াডের হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছেন মহাতারকা।

    টসে জিতে সিএসকেকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল গুজরাট টাইটান্স। দুই ওপেনার রচিন রবীন্দ্র (৪৬), রুতুরাজ গায়কোয়াড (৪৬) এবং শিবম দুবের (৫১) বিস্ফোরক ব্যাটে ভর করে সিএসকে নির্ধারিত ২০ ওভারে স্কোরবোর্ডে ২০৬ তুলেছিল। ব্যাট হাতে অবদান রাখেন ড্যারেল মিচেল (২৪) এবং সমীর রিজভিও (১৪)। এই রান ডিফেন্ড করতে নেমে সিএসকে গুজরাটকে ১৪৩/৮-এ আটকে রাখতে সমর্থ হয়। দীপক চাহার, তুষার দেশপান্ডে এবং মুস্তাফিজুর রহমান সকলেই দুটো করে উইকেট নেন।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)