• দিলীপের বিরুদ্ধে কমিশনে গিয়ে বেলাগাম কুণাল, ফের শুভেন্দুকে ?বাবা? তুলে আক্রমণ
    প্রতিদিন | ২৭ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিলীপের ?কুকথা?র বিরুদ্ধে নির্বাচন কমিশনে গিয়ে বেলাগাম তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। শুভেন্দু অধিকারীকে বাবা তুলে আক্রমণ প্রসঙ্গে বলতে গিয়ে বললেন, ?আবার ওর বাবা তুলব, যা করার আছে করুন।? এই মন্তব্যেই জোর বিতর্ক রাজনৈতিক মহলে।

    ভোটমুখী বাংলায় আক্রমণ, পালটা আক্রমণ লেগেই থাকে। অন্যের ত্রুটিকে সকলের সামনে তুলে ধরে ভোটের(Lok Sabha Election 2024) ময়দানে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন সকলেই। আর বিভিন্ন ইস্যুতে বারবারই শাসকদলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে দেখা যায় দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নজিরবিহীনভাবে আক্রমণ করেন বিদায়ী সাংসদ তথা বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনের প্রার্থী দিলীপ ঘোষ। যা নিয়ে বিস্তর জল ঘোলা হয়। কেন্দ্রের তরফে শোকজ করা হয় দিলীপ ঘোষকে। বুধবার সকালে মন্তব্যের জন্য দুঃখপ্রকাশের পাশাপাশি নিজের স্বপক্ষে যুক্তিও দেন বিজেপির এই বিদায়ী সাংসদ। তিনি বলেন, ?শুভেন্দু অধিকারীকে সবসময় বাবা তুলে অপমান করা হয়। ছেলে বলে ওনার কি সম্মান নেই??

    এদিকে বুধবার সকালেই দিলীপের বিরুদ্ধে অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে যায় তৃণমূলের প্রতিনিধি দল। সেখানে ছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য, কুণাল ঘোষ, ব্রাত্য বসু-সহ অন্যান্যরা। কমিশনে অভিযোগ জানানোর পর সাংবাদিকদের মুখোমুখি হল তৃণমূল নেতা-নেত্রীরা। চন্দ্রিমা ভট্টাচার্য তীব্র আক্রমণ করেন দিলীপ ঘোষকে। সেখানেই কুণাল ঘোষকে প্রশ্ন করা হয়, যে দিলীপ ঘোষ দাবি করছেন যে শুভেন্দু অধিকারীকে বাবা তুলে আক্রমণ করা হয় সর্বদা। সেই প্রসঙ্গে কুণালবাবু বলেন, ?আবার ওর বাবা তুললাম, ওর বাবা দলের সঙ্গে প্রতারণা করেছে। যা করার করুন।? যা নিয়ে তুঙ্গে বিতর্ক। 
  • Link to this news (প্রতিদিন)