• সানিয়া অতীত! তৃতীয় বউয়ের জন্মদিনে আদুরে সারপ্রাইজ শোয়েবের, পড়লেন কটাক্ষের মুখে
    হিন্দুস্তান টাইমস | ২৮ মার্চ ২০২৪
  • তৃতীয়বার বিয়ে করেছেন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিক। পাত্রী পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদ। বিয়ের পর শোয়েবের সঙ্গে নিজের প্রথম জন্মদিন সেলিব্রেট করলেন সানা। জন্মদিন সেলিব্রেশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী।

    সানার জন্মদিনের ছবি

    জন্মদিনে ব্রাউন রঙের পোশাক পরেছিলেন বার্থ ডে গার্ল সানা। পাক ক্রিকেটার বরের পাশে থেকে কেক কেটেছেন। বউকে আদর করে কেক খাইয়েও দিয়েছেন শোয়েব। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের ছবি শেয়ার করে সানা লেখেন, ‘শুধুমাত্র আমরা দুজনে। একটা সুন্দর জন্মদিনের জন্য তোমায় অনেক ভালোবাসা বর’। ছবিতে দেখা যাচ্ছে, আদরে সোহাগে সানাকে আগলে রেখেছেন শোয়েব। পোস্টে ভক্তরা পাক অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার কটাক্ষও করেছেন তাঁদের। কে এই সানা জাভেদ?

    সানা জাভেদ পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী। ২০১২ সালে তিনি ‘শেহর ই জাত’ ধারাবাহিকের মাধ্যমে ডেবিউ করেন। পরে আরও একাধিক ধারাবাহিকে কাজ করেছেন। শোয়েবের বর্তমান স্ত্রী সানা, খানি নামক একটি ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান। লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত হয়েছিলেন তিনি। সানা জাভেদ অভিনীত রুসওয়াই এবং ডাঙ্ক ধারাবাহিক ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এদিকে শোয়েব মালিককে বিয়ে করে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের নাম বদলে ফেলেছেন তিনি। নামের পাশে জুড়েছেন শোয়েবের নাম।

    শোয়েবের তিন নম্বর স্ত্রী সানা। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পরই সানার সঙ্গে সংসার পাতেন শোয়েব। সানা জাভেদও এর আগে নিকাহ করেছিলেন পাকিস্তানি গায়ক এবং অভিনেতা উমর জাসওয়ালকে। ২০২০ সালে নিকাহ হয়েছিল তাঁদের। কিন্তু বিয়ের পরপরই তাঁরা আলাদা থাকতে শুরু করেন। ২০২৩-এ তাঁদের আইনি বিচ্ছেদ হয় দুজনের সম্মতিতে। ২০২৩ সালের ২৮ নভেম্বর তাঁদের বিচ্ছেদ হয়েছে বলে খবর মেলে। এরপরই তিনি শোয়েব মালিকের সঙ্গে নতুন করে জীবন শুরু করলেন।

    সানা ও শোয়েবের বিয়ে

    জানুয়ারিতে শোয়েবকে বিয়ে করেন সানা জাভেদ। এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন সকলরে। এরপরই সানিয়ার পরিবারের তরফে জানানো হয়, খুলা নিয়েছেন সানিয়া। অর্থাৎ তিনিই তালাক দিয়েছেন শোয়েবকে।

    শোয়েব আর সানার বিয়ের খবর ছড়িয়ে পড়তেই লিখিত বিবৃতি দিয়ে বলা হয়, ‘সানিয়া সবসময় তাঁর ব্যক্তিগত জীবনকে জনসমক্ষের আড়ালে রেখেছেন। কিন্তু আজ এমন একটা পরিস্থিতি যে সে জানাতে বাধ্য হয়েছে শোয়েবের সঙ্গে বেশ কয়েক মাস আগেই তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সানিয়া শোয়েবকে তাঁর নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা জানায়! এটা ওর জীবনের খুব সংবেদনশীল একটা সময়, আমরা সকল অনুরাগী, শুভাকাঙ্খীদের অনুরোধ করব-কোনওরকম জল্পনায় কান না দিয়ে ওর গোপনীয়তাকে সম্মান জানানোর’।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)