• পানাগড়ের মন্দিরে প্রণাম করে প্রচারে কীর্তি, হুঁশিয়ারি দিলীপকে
    বর্তমান | ২৮ মার্চ ২০২৪
  • সংবাদদাতা, মানকর: পানাগড় বাজারের গুরুদুয়ারা, লক্ষ্মীনারায়ণ মন্দির ও শ্মশানকালী মন্দিরে প্রণাম করে এলাকায় প্রচার করলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভার তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। বুধবার প্রচারে বেরিয়ে তাঁর প্রতিপক্ষ বিজেপির দিলীপ ঘোষকে তীব্র আক্রমণ করলেন তিনি। বিজেপি প্রার্থীকে কার্যত হুঁশিয়ারি দিয়ে কীর্তি বলেন, এলাকায় শান্তি বজায় রাখুন। তা না হলে সব শান্ত করতে এক মিনিটও সময় লাগবে না। 

    মঙ্গলবার দুর্গাপুরের চতুরঙ্গ মাঠে প্রাতঃভ্রমণ করার পর সংবাদ মাধ্যমের সামনে দিলীপ ঘোষের বক্তব্য ঘিরে তীব্র সমালোচনা শুরু হয়েছে। তৃণমূল প্রার্থীকেও কটাক্ষ করেন দিলীপবাবু। বাংলার লোক ধাক্কা মারবে বলেও কীর্তি আজাদকে কটাক্ষ করেন। বিজেপি প্রার্থীর এই মন্তব্য প্রসঙ্গে কীর্তি আজাদ এদিন বলেন, ওঁর কোনও ভদ্রতা নেই। মহিলাদের সম্মান করতে জানেন না। যিনি মা-বোনেদের সম্মান করতে জানেন না তিনি সমাজে থাকার যোগ্য নন। ওঁর জলে ডুবে মরে যাওয়া উচিত। 

    তিনি প্রতিপক্ষকে হুঁশিয়ারি দিয়ে বলেন, বর্ধমানে তৃণমূল কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে, এই ধরনের কাজ করলে দিলীপ ঘোষ এবং তার দলবলকে শান্ত করতে এক মিনিটও সময় লাগবে। সাবধানে থাকুন। আমরা হাত বেঁধে দাঁড়িয়ে নেই। তাঁর দাবি, দুর্গাপুর এবং বর্ধমানের মানুষ দিলীপ ঘোষকে এমন উড়িয়ে দেবে যে আর কোনওদিন এই এলাকায় এসে নিজের মুখ দেখাতে পারবেন না। রাজ্য থেকে তাড়িয়ে দেবে রাজ্যের মানুষ। 

    কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে এদিন কীর্তি বলেন, কোথায় মোদির গ্যারান্টি? ১০০দিনে কালো টাকা ফিরিয়ে নিয়ে আসবেন বলেছিলেন। কিন্তু দশ বছর পেরিয়ে গিয়েছে। বিজেপি নেতা রমন শর্মা বলেন, তৃণমূল প্রার্থীকে তাঁর রাজ্যের মানুষই তাড়িয়ে দিয়েছে। তাই এখানে এসেছেন। এখানে হারলে উনি কোথায় যাবেন তা ঠিক করুন। দিলীপবাবু লড়াকু নেতা। উনি জানেন কীভাবে লড়াই করতে হয়।  নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)