• ‘ক্রু’ সিনেমায় ক্যামিয়ো রোলে দেখা যাবে তৈমুর-জেহকে? BTS ভিডিয়ো ঘিরে তুমুল হইচই
    হিন্দুস্তান টাইমস | ২৮ মার্চ ২০২৪
  • ২৯ মার্চ মুক্তি পেতে চলেছে নতুন ছবি ‘ক্রু’। কমেডি এবং থ্রিলারে উড়ানে সফর করাতে আসছেন করিনা কাপুর খান, কৃতি শ্যানন এবং টাবু। ছবিতেই প্রথমবার এই তিন অভিনেত্রীকে একসঙ্গে দেখা যেতে চলেছে। ট্রেলারের পাশাপাশি সাড়া ফেলেছে ছবির গানও। সদ্য ছবির সেটের একটি BTS ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন করিনা কাপুর খান।

    ‘ক্রু’-এর শ্যুটিং চলাকালীন সেট থেকে তোলা ছবি এবং নানা মুহূর্ত ফুটে উঠেছে সেই ভিডিয়োতে। এমনকী করিনার দুই পুত্র তৈমুর এবং জেহ-ও সেটে হাজির হয়েছিলেন মায়ের সিনেমার শ্যুটিং চলাকালীন সেই ছবিও কোলাজ করা রয়েছে ভিডিয়োতে। ক্য়াপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমরা হেসেছি, আমরা কেঁদেছি, আমরা মারামারি করেছি, আমরা তর্ক করেছি, আমরা খেয়েছি, এবং এর মধ্যে কোথাও, মুভি মেকিং নামক জাদুটি ঘটেছে... সর্বকালের সেরা ক্রুদের সঙ্গে। তাই আপনার পপকর্ন ধরুন, ফোন বন্ধ করুন, সিটবেল্ট বেঁধে নিন এবং তিনজন বদমাশ মহিলাকে আপনাদের সবচেয়ে মজার ফ্লাইটে নিয়ে উড়ে যেতে দিন’। ছবিতে বিমানসেবিকা রূপে দেখা মিলবে করিনা, কৃতি এবং টাবুর। রীতিমত রোলার কোস্টারের অভিজ্ঞতা পাওয়া যাবে এই ছবিতে। গল্প আবর্তিত হবে তিন পরিশ্রমী বিমানসেবিকার জীবনকে ঘিরে। তাঁরা বিমানের সঙ্গে সঙ্গে নিজেরা কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যান বা যাচ্ছেন সেটাই দেখানো হবে ছবিতে। ওরা কি নিজেদের সঠিক পথ খুঁজে নিতে পারবেন? তা নিয়ে এগোবে ছবির গল্প। আদ্যোপান্ত কমেডির মোড়কেই সাজানো হয়েছে গল্প।

    করিনা, টাব্বু ও কৃতি ছাড়াও নতুন এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পঞ্জাবি রকস্টার দিলজিৎ দোসাঞ্জ। ক্যামিও চরিত্রে দেখা যাবে হিন্দি টেলিভিশনের কৌতুক সম্রাট কপিল শর্মাকে। এছাড়াও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতা। একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনায় তৈরি নতুন এই ছবি।

    আগামী ২৯ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ক্রু’। প্রযোজক একতা কাপুর বলেছেন, ‘একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘দ্য ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রু-সহ, আমি নিশ্চিত যে এই ফিল্মটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)