• Rachana Banerjee Latest News: বাংলা থেকে ভোটে লড়বেন রচনার প্রাক্তন স্বামী? বিজেপিতে যোগ দিয়ে মুখ খুললেন সিদ্ধান্ত
    এই সময় | ২৯ মার্চ ২০২৪
  • চলতি বছর লোকসভা নির্বাচনে হুগলি থেকে রচনা বন্দ্য়োপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি লকেট চট্টোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বী রচনা। বিজেপির বিরুদ্ধে জোর কদমে প্রচারও চালাচ্ছেন অভিনেত্রী। এই আবহে তাঁর প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র যোগ দিয়েছেন পদ্ম শিবিরে। ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক সিদ্ধান্ত। একাধিক পুরস্কারও পেয়েছেন। রিল লাইফে এক সময় ওড়িয়া ছবিতে সিদ্ধান্তের সঙ্গে কাজ করেছেন রচনার সঙ্গে। শোনা যায় সে সময় নাকি একে অপরকে ভালো লেগে গিয়েছিল তাঁদের। গোপনে বিয়ের খবর শোনা গিয়েছিল। তবে এক সঙ্গে পথ চলা দীর্ঘ মেয়াদি হয়নি। পরে তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। সে অবশ্য অনেক বছর আগেকার কথা। সাম্প্রতিক সময়ে আবার তাঁরা খবরে। কারণ এবার দু'জনে দুই ফুলে। 'বাংলা ডট আজতক ডট ইন' -কে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত রচনাকে নির্বাচনে ময়দানে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তিনি রচনার প্রাক্তন স্বামী কিনা সেই বিষয়ে মত প্রকাশ করেছেন।একদা বিজেডির হয়ে লড়াই করে দুইবার সাংসদ হয়েছিলেন সিদ্ধান্ত মহাপাত্র। ওড়িয়া সিনে দুনিয়া তিনি জনপ্রিয়া মুখ। রচনার সঙ্গে জুটি বেঁধে একাধিক ছবিতে অভিনয় করেছিলেন। তাঁদের জুটি দর্শকের পছন্দের তালিকাতেও ছিল এক সময়। কান পাতলে শোনা যেত, বাস্তব জীবনে নাকি ঘর বেঁধেছিলেন তাঁরা। গোপনে বিয়েও সেরেছিলেন। তবে সেই সম্পর্ক টেঁকেনি। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের বিয়ের ভেঙেছিল। সত্যি কি তাঁদের বিয়ে হয়েছিল? বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সিদ্ধান্ত। পাশাপাশি সিদ্ধান্ত বাংলা থেকে লড়বেন কিনা সেই বিষয়েও মুখ খুলেছেন।

    প্রথমেই সাক্ষাৎকারে তৃণমূলের প্রার্থী রচনা তথা প্রাক্তন সহকর্মীকে শুভেচ্ছা জানা। রচনার উদ্দেশ্যে বলেন, 'অল দ্য বেস্ট, কনগ্র্যাচুলেশন'। রচনা বন্দ্য়োপাধ্যায় কি তাঁর প্রাক্তন স্ত্রী? এই প্রশ্নের উত্তরে হেসে সিদ্ধান্ত বলেন, 'আমার কাছে এই প্রশ্নের উত্তর নেই। কোনও মন্তব্য করতে চাই না।' বিজেপি যদি তাঁকে বাংলায় প্রার্থী করেন সেক্ষেত্রে কী করবেন? উত্তরে সিদ্ধান্তের সাফ জবাব, 'রাজ্য কেন ছাড়ব?' অবশ্য দল তাঁকে কোথা থেকে প্রার্থী করবে বা আদৌ করবে কি না সেই প্রশ্নের উত্তর স্ট্রেট ব্যাটেই খেলেছেন সিদ্ধান্ত। বলেন, 'পুরোটাই দলের সিদ্ধান্ত।' অন্যদিকে, সিদ্ধান্তের বিজেপিতে যোগদানের প্রসঙ্গে মুখ খুলছেন রচনাও। বলেন, ' আমার অনেক শুভেচ্ছা।' পাশাপাশি তাঁর সংযোজন, ‘আমি এখন হুগলিবাসীর কথা বলব। তা বাদে কে কী করছে, কী বলছে তা নিয়ে ভাবনা চিন্তা করার সময় নেই।'

    উল্লেখ্য, ২০০৯ সালে বিজু জনতা দল থেকে ওড়িশার বেরহামপুর লোকসভা আসন থেকে জয়ী হন সিদ্ধান্ত। ২০১৪ সালেও এই আসন থেকে ভোটে লড়ে দ্বিতীয়বার জয়ী হন সিদ্ধান্ত। তবে ২০১৯ সালে টিকিট পাননি। বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে যোগ দেন বিজেপিতে। রাজনৈতিক মহলের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করতে পারে বিজেপি।
  • Link to this news (এই সময়)