• দলের কর্মীদের গ্রেপ্তারির প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ! আটক বিজেপি প্রার্থী দেবশ্রী
    প্রতিদিন | ৩০ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলীয় কর্মীদের গ্রেপ্তারির প্রতিবাদে ঢাকুরিয়া ব্রিজ অবরোধ বিজেপির। দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী দেবশ্রী চৌধুরীর (Debasree Chaudhuri) নেতৃত্বে শুক্রবার রাস্তায় নেমে বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। গেরুয়া শিবিরের বিক্ষোভের জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয় ঢাকুরিয়া অঞ্চলে। শেষ পর্যন্ত পুলিশ দেবশ্রী চৌধুরী-সহ আরও কয়েকজনকে আটক করে।

    ঢাকুরিয়া অঞ্চলে বিজেপির নির্বাচনী কার্যালয়ে ফেস্টুন খোলাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয় বিজেপি কর্মীদের। দাবি, সেই ঘটনার জেরে গ্রেপ্তার করা হয় পাঁচ কর্মীকে। এর পরই ক্ষোভে ফেটে পড়ে বিজেপির নেতা-কর্মী-সমর্থকরা। কর্মীদের না ছাড়া পর্যন্ত প্রতিবাদ চলবে বলে জানিয়েছিল বিজেপি। দেবশ্রী চৌধুরীর নেতৃত্বে সন্ধেয় রাস্তায় বসে পড়েন তাঁরা। দু ঘণ্টারও বেশি সময় ধরে চলতে থাকা বিক্ষোভের ফলে অবরুদ্ধ হয়ে পড়ে ঢাকুরিয়া ব্রিজ। শেষে দেবশ্রী চৌধুরীকে আটক করে পুলিশ।

    আটক হওয়ার আগে দেবশ্রী জানিয়েছিলেন, দলের তরফ থেকে তিনজনের প্রতিনিধি পাঠানো হয়েছিল। কিন্তু গোটা ঘটনা নিয়ে পুলিশ কোনও উত্তর দিতে পারেনি বলেই তাঁর দাবি। দলীয় কর্মীদের কেন গ্রেপ্তার করা হয়েছিল, তার কাগজ দেখানোর দাবিও করেন বিজেপি প্রার্থী। তিনি বলেন, ?পুলিশ তৃণমূলের ধামাধার। তাঁদের আমি বিশ্বাস করি না। আগে কাগজ দেখাতে হবে। নাহলে এখানেই ঘুমাব।?
  • Link to this news (প্রতিদিন)