• ?পরিব্রাজক পরাজিত, সিপিএমের রাহুল সিনহা?, সেলিমকে বেনজির আক্রমণ কুণালের
    প্রতিদিন | ৩১ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ?উনি পরিব্রাজক পরাজিত। উনি সিপিএমের রাহুল সিনহা (Rahul Sinha)।? সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমকে বেনজির আক্রমণ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। প্রাক্তন রাজ্যসভার সাংসদের দাবি, হারের ভয়ে কংগ্রেসের পায়ে ধরেছেন সেলিম। কিন্তু তাতেও লাভ হবে না। এবারেও হারবেন।

    ২০১৯, উত্তর দিনাজপুরার রায়গঞ্জ। ২০২১, হুগলির চণ্ডীপুর। ২০২৪ মুর্শিদাবাদের মুর্শিদাবাদ। গত ৫ বছরে ৩ আলাদা আলাদা জেলায়, আলাদা আলাদা কেন্দ্রে ভোটে দাঁড়িয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম (Mohammad Selim)। এর মধ্যে দু?বারই তিনি শোচনীয় ভাবে পরাজিত হয়েছেন। ২০২৪-এর নির্বাচন প্রক্রিয়া চলছে। এবারে মহম্মদ সেলিমের লড়াই তৃণমূলের আবু তাহেরের বিরুদ্ধে। আগেরবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ২ লক্ষের বেশি ভোটে জিতেছিলেন আবু তাহের। কুণালের দাবি, সেলিমবাবু আবার হারবেন।

    সোশাল মিডিয়ায় সেলিমকে তোপ দেগে কুণাল লেখেন, ?সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম নানা জেলার নানা আসনে ঘুরে ঘুরে দাঁড়ান কেন? উনি পরিব্রাজক পরাজিত। উনি সিপিএমের রাহুল সিনহা (Rahul Sinha)।? প্রাক্তন রাজ্যসভার সাংসদের কটাক্ষ, ?৪২ আসনে বামফ্রন্টের প্রার্থী দেওয়ার মুরোদ নেই। তাদের মুখে ঘুরে দাঁড়ানো, ইনসাফ যাত্রার যতসব নাটক। সেলিম ঘুরে ঘুরে বেছে বেছে আসন ধরে দাঁড়ান, আর মুখে বলেন ধর্মনিরপেক্ষ!আবার হারের জন্য প্রস্তুত হচ্ছেন নতুন আসনে। কংগ্রেসের পায়ে ধরে দাঁড়াচ্ছেন। তাতেও হারবেন।? সেলিমের উদ্দেশে কুণালের প্রশ্ন, একা লড়ার দম নেই কমরেড??

    বস্তুত, রাজ্যে কংগ্রেসের (Congress) সঙ্গে জোট করার জন্য সিপিএম একপ্রকার মরিয়া। নিজেদের স্বার্থত্যাগ তো বটেই, শরিকদের সঙ্গে বিবাদ করেও কংগ্রেসকে হাতে রাখতে চাইছেন সেলিমরা। আর সেজন্যই শুনতে হল কটাক্ষও। কুণাল সেলিমকে রাহুল সিনহার সঙ্গে তুলনা করলেন। যে রাহুল সিনহার ভোটে হারার নজির রয়েছে।
  • Link to this news (প্রতিদিন)