• বিরাটির পর চেতলা, মেয়র ফিরহাদের ওয়ার্ডে ভেঙে পড়ল পুরনো বাড়ির কার্নিশ
    আজ তক | ৩১ মার্চ ২০২৪
  • এবার চেতলায় ভেঙে পড়ল পুরনো বাড়ির তিনতলার কার্নিশ। এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ি। রবিবার ভোর সাড়ে ৪টে নাগাদ কলকাতা পুরসভার ৮২ নম্বর ওয়ার্ডের ১/৩A পরমহংসদেব রোডের ওই তিনতলা বাড়ির কার্নিশ ভেঙে পড়ে। তবে হতাহতের কোনও খবর নেই। ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

    স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যে বাড়ির কার্নিশ ভেঙে পড়ে সেটি পুরনো হলেও পরিত্যক্ত নয়। বাড়িতে একটি পরিবার বসবাস করে। ওই বাড়ির নীচেই দাঁড় করানো ছিল একটি গাড়ি। কার্নিশের একাংশ ভেঙে গাড়িটির উপরে পড়ে। তাতে গাড়িটির ক্ষতি হয়েছে। ভোরে এই ঘটনা ঘটায় কারও কোনও ক্ষতি হয়নি। দিনের বেলা অন্য সময়ে কার্নিস ভেঙে পড়লে বড় ক্ষতির সম্ভাবনা ছিল। আজ কলকাতা পুরসভার একটি দল চেতলায় দুর্ঘটনাস্থলে যেতে পারে।

    শনিবার রাতে উত্তর দমদম পুরসভা এলাকার বিরাটির শরৎ কলোনিতে নির্মীয়মাণ বহুতলের একাংশ ভেঙে মৃত্যু হয়েছে পাশের বাড়ির বাসিন্দা এক মহিলার। তাঁর নাম কেয়া শর্মা চৌধুরী। ওই বাড়ির নীচে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন তিনি। প্রোমোটারের বিরুদ্ধে মৃতের স্বামী থানায় অভিযোগ দায়ের করেছেন। এর আগে গার্ডেনরিচে নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে ১২ জনের মৃত্যু হয়েছে।
  • Link to this news (আজ তক)