• 'কেজরিওয়াল সিংহের মতো, বেশিদিন আটকে রাখা যাবে না,' হুঙ্কার স্ত্রী সুনীতার
    আজ তক | ৩১ মার্চ ২০২৪
  • 'অরবিন্দ কেজরিওয়াল একজন সিংহ... তাঁকে বেশি দিন আটকে রাখা যাবে না,' বললেন সুনীতা। রবিবার দিল্লির রামলীলা ময়দান থেকে এমনই হুঙ্কার দিলেন অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী। দিল্লির মুখ্যমন্ত্রীর স্ত্রী বলেন, তাঁকে 'দীর্ঘদিন জেলে রাখা যাবে না'। আম আদমি পার্টি(AAP) সুপ্রিমোর গ্রেফতারির প্রতিবাদে এদিন INDIA ব্লকের নেতারা প্রতিবাদ সমাবেশ করেছে। 'ইডি-সিবিআই-এর মাধ্যমে কেন্দ্রের অন্যায়ের' বিরুদ্ধে লড়াইয়ের ডাক দিয়েছেন তাঁরা। এদিন 'লোকতন্ত্র বাঁচাও' সমাবেশে ভাষণ দেন সুনীতা কেজরিওয়াল। 

    ২১ মার্চ দিল্লি আবগারি নীতি সংক্রান্ত দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করা হয়েছিল।

    সুনীতা কেজরিওয়ালের আগে, পিডিপি প্রধান মেহবুবা মুফতি এবং মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে দিল্লির রামলীলা ময়দানে বিরোধীদের সমাবেশে ভাষণ দেন। এছাড়াও কংগ্রেস প্রধান মল্লিকার্জুন খার্গ, রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত, এনসিপি (এসসিপি) প্রধান শরদ পাওয়ার এবং অন্যরাও এদিনের সমাবেশে যোগ দিয়েছেন।ন।

    সমাবেশে ভাষণ দেওয়ার সময়ে সুনীতা কেজরিওয়াল বলেন, তাঁর স্বামী জেল থেকে বার্তা পাঠিয়েছেন।

    'কিন্তু এই বার্তা পড়ার আগে, আমি আপনাদের কিছু প্রশ্ন করতে চাই। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার স্বামীকে জেলে পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী কি সঠিক কাজ করেছেন? আপনি কি বিশ্বাস করেন যে কেজরিওয়াল একজন সত্যিকারের দেশপ্রেমিক এবং সৎ ব্যক্তি? এই বিজেপি-র লোকেরা বলছে যে কেজরিওয়াল জেলে আছেন, তাঁর পদত্যাগ করা উচিত। তাঁর কি পদত্যাগ করা উচিত? আপনাদের কেজরিওয়াল একজন সিংহ, ওঁরা তাঁকে বেশিদিন জেলে আটকে রাখতে পারবে না,' বলেন সুনীতা।
  • Link to this news (আজ তক)