• 'তোমায় গ্রেফতার করলে আমি...,' মায়ের টেক্সট পেয়ে মহুয়া বললেন 'বাঘিনী'
    Aajtak | ০৪ এপ্রিল ২০২৪
  • Mahua Moitra: ফেমা মামলায় ইডির ব়্যাডারে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র এবং ব্যবসায়ী দর্শন হিরানন্দানি। লোকসভা নির্বাচনের আগে ইডির চাপে প্রচারে বাধা পাচ্ছেন বলে দাবি করেন তিনি। প্রচারের দিনও তাঁকে তলব করা হয়। তবে হাজিরা দেননি মহুয়া। এবিষয়ে এবার মায়েরও সমর্থন পেলেন তিনি। বুধবার এক্স হ্যান্ডেলে মায়ের হোয়াটস অ্যাপ চ্যাটের ছবি পোস্ট করেন। তাতে লেখা, "তুমি আমার নামে পাওয়ার অফ অ্যাটর্নি তৈরি রাখো। ওরা তোমায় গ্রেফতার করলে আমি ভোটে মনোনয়ন জমা দেব।" 

    মাম্মি মোবাইল এয়ারটেল নামে সেভ করা, ডিপিতে মহুয়ার সঙ্গে তাঁর মায়ের ছবি। এই পোস্টটি শেয়ার করে মহুয়া লেখেন, "বিজেপির ইডি, সিবিআইয়ের এই দৈনিক প্রেমের উদ্‌যাপন নিয়ে আমার মায়ের জবাব। ইউ রক মাম্মি। আসল বাঘিনি।"

    উল্লেখ্য, গত সপ্তাহে মহুয়াকে তলব করে ইডি। তাঁকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। তবে তিনি জানান কৃষ্ণনগরে ভোটের প্রচারে ব্যস্ত।

    প্রসঙ্গত, ২৮ মার্চ একটি ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট (ফেমা) লঙ্ঘনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তৃণমূল নেতা মহুয়া মৈত্র এবং ব্যবসায়ী দর্শন হিরানন্দানিকে নতুন সমন জারি করেছে।

    এদিন সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট করেন মহুয়া, বলেন 'খুলে হ্যায় বিজেপি কে দ্বার/ আ যাও নহি তো অব কে বার— তিহাড়।' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'বিজেপির দরজা খোলা আছে। এসে যাও, নয়তো এরপর তিহাড়।' অর্থাৎ, বিজেপির বিরুদ্ধে ফের প্রতিহিংসামূলক রাজনীতির অভিযোগ তোলেন তিনি।  
  • Link to this news (Aajtak)