• হেমা মালিনীর সম্পর্কে সুরজেওয়ালার অশালীন মন্তব্য, জবাব দিলেন অভিনেত্রী
    আজ তক | ০৪ এপ্রিল ২০২৪
  • মথুরার বিদায়ী বিজেপি সাংসদ হেমা মালিনী সম্পর্কে বিতর্কিত মন্তব্যের অভিযোগ প্রবীণ কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালার। সেই প্রসঙ্গে এবার জবাব দিলেন হেমা মালিনী। তিনি বলেন, কংগ্রেস নেতা যা বলেছে তা নিয়ে তিনি পরোয়া করেন না। 

    হেমা মালিনী বলেন, 'তিনি (রণদীপ সুরজেওয়ালা) যে মন্তব্য করতে চান, তাঁকে তা করতে দিন। জনগণ আমার সঙ্গে আছে। তিনি মন্তব্য করলে কী হবে? এটা আমার কাছে কোনও ব্যাপার না। বিবৃতি দেওয়াই বিরোধী দলের কাজ। তাঁরা আমাকে নিয়ে ভালো কিছু বলবে না। রণদীপ সুরজেওয়ালা যাই বলুক না কেন, তাতে আমার কিছু যায় আসে না। আমি আমার কাজ করেছি।'

    কী বলেছিলেন রণদীপ সুরজেওয়ালা? 

    কংগ্রেস নেতা রণদীপ সুরজেওয়ালা গত ১ এপ্রিল হরিয়ানার কুরুক্ষেত্র লোকসভা কেন্দ্রের কাইথাল গ্রামে INDIA জোট প্রার্থী সুশীল গুপ্তের সমর্থনে একটি সভায় ভাষণ দেওয়ার সময় বিতর্কিত মন্তব্য করেন বলে অভিযোগ। তখনই তিনি হেমা মালিনীকে নিয়ে কুকথা বলেন, এমনটাই অভিযো। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরই সুরজেওয়ালা ও কংগ্রেসের কড়া সমালোচনা করে বিজেপি। 

    হেমা মালিনী সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার জন্য রণদীপ সুরজেওয়ালার সমালোচনা করেছে বিজেপি। বিজেপি বলছে, সুরজেওয়ালার বক্তব্য থেকে বোঝা যায় কংগ্রেস দল মহিলাদের ঘৃণা করে।

    বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, কংগ্রেস নেতা সুরজেওয়ালা হেমা মালিনীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করেছেন। এই মন্তব্যে কেবল হেমা মালিনীকে নয়। গোটা দেশের মহিলাদের অপমান করা হয়েছে। কয়েকদিন আগেও সুরজেওয়ালার দলের এক নেতা বিজেপির মহিলা নেত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্য করেছিলেন।

    এদিকে এই ইস্যুতে রণদীপকে আক্রমণ করেন বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত। ভিডিওটি শেয়ার করে তিনি বলেন, 'ভালোবাসার দোকান খোলার কথা ছিল, কিন্তু কংগ্রেস ঘৃণার দোকান খুলেছে। মহিলাদের প্রতি এমন দৃষ্টিভঙ্গির প্রকাশ এটাই প্রমাণ করে যে, কংগ্রেসের পরাজয় অনিবার্য।'
     

     
  • Link to this news (আজ তক)