• ওয়াটগঞ্জে মৃতার বাকি দেহাংশ দইঘাটে ফেলেছে ভাসুর! কোন পথে দেহ পাচার? তদন্তে পুলিশ
    প্রতিদিন | ০৫ এপ্রিল ২০২৪
  • অর্ণব আইচ: এখনও খোঁজ মেলেনি ওয়াটগঞ্জের গৃহবধূর পেট থেকে নিম্নাঙ্গের দেহাংশ। তদন্তকারীরা মনে করছেন, ওই দেহাংশ সুইং ব্রিজ এবং দইঘাটের মাঝের কোনও জায়গায় ফেলা হয়েছে। তা খতিয়ে দেখতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তাঁর বাড়ির ঠাকুরঘর থেকে আশেপাশের এলাকায় ঘুরে নমুনা সংগ্রহের কাজ করছেন ফরেন্সিক আধিকারিকরা।

    খুনের ঘটনার মিসিং লিঙ্ক খুঁজতে বার বার জেরা করা হচ্ছে বধূর ভাসুর নীলাঞ্জনকে। তদন্তকারীদের দাবি, তদন্তে সহযোগিতা করছেন না তিনি। বার বারই বলছেন, ?আমি কিছু জানে না।? এছাড়া বয়ান বদলে তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টাও তিনি করছে বলেই দাবি পুলিশের।

    [প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]
  • Link to this news (প্রতিদিন)