• আবারও চক্রান্তের তত্ত্ব সন্দেশখালির ?বাঘ? শাহজাহানের মুখে, নিশানায় ?বিজেপির দালালরা?
    প্রতিদিন | ০৫ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগে সন্দেশখালির ?বাঘ? শাহজাহান (Shahjahan Sheikh) দাবি করেছিলেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। এবার বিজেপিকে নিশানা করলেন তিনি। মেডিক্যাল পরীক্ষায় যাওয়ার সময় শাহজাহানের দাবি, বিজেপি তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেছে।

    ৫৫ দিন টানাপোড়েনের পর সন্দেশখালি কাণ্ডে জালে ধরা পড়েছেন শেখ শাহজাহান। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন তিনি। থাকছেন সিজিও কমপ্লেক্সে। নিয়ম অনুযায়ী, শুক্রবার সকালে মেডিক্যাল পরীক্ষার জন্য শাহজাহানকে নিয়ে যাওয়া হয় জোকা হাসপাতালে। সিজিও থেকে বেরনোর সময় সাংবাদিকরা শাহজাহানকে প্রশ্ন করে তাঁর বিরুদ্ধে ওঠা দুর্নীতি নিয়ে। সেই সময়ই শাহজাহান দাবি করেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যে। সবকিছুর নেপথ্যে বিজেপি রয়েছে বলেও দাবি করেন তিনি। বলেন, ‘‘সব মিথ্যে কথা। সব দালাল। বিজেপির দালাল।’’

    প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলার তদন্তে ৫ জানুয়ারি সন্দেশখালিতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। উদ্দেশ্য ছিল শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি। কিন্তু সেখানে প্রবল বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকরা। তাঁদের মারধরও করা হয়। কার্যত প্রাণ হাতে নিয়ে এলাকা ছাড়েন ইডি আধিকারিকরা। পরবর্তীতে শাহজাহানের বিরুদ্ধে জনরোষ তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকার মহিলারা। জল গড়ায় আদালত পর্যন্ত। ৫৫ দিনের মাথায় জালে ধরা পড়ে সন্দেশখালির বাঘ। স্থানীয়দের এত অভিযোগ সত্ত্বেও গত বুধবার মেডিক্যাল পরীক্ষা সেরে ফেরার পথে শাহজাহানের দাবি ছিল, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হচ্ছে। এদিনও ফের একই দাবি করলেন তিনি। 
  • Link to this news (প্রতিদিন)