• চেঁচিয়ে লুটপাট রোখার চেষ্টা, চারপেয়েকে পিটিয়ে ‘খুন’ দুষ্কৃতীদের
    প্রতিদিন | ০৭ এপ্রিল ২০২৪
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: দিনে চারবেলা খাবার দিতে ভুলতেন না পাড়ার চারপেয়েকে। ঘরের সামনেই তারকে আশ্রয় দিয়েছিলেন। বাড়ির একজন সদস্য় হিসেবেই গণ্য করতেন তাকে। জীবন দিয়ে সেই ভালোবাসারই প্রতিদান দিয়ে গেল রাস্তার কুকুরটি! লুটপাটে বাধা দেওয়ায় সারমেয়টিকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। তার পর তালা ভেঙে বাড়িতে ঢুকে ল্য়াপটপ-মোবাইল-নগদ ও গয়না নিয়ে চম্পট দিল তারা। ঘটনাটি ঘটেছে নিউ আলিপুর থানার সাহাপুর কলোনি এলাকায়।

    সদ্য কলেজ পাশ করেছেন রোহন মণ্ডল। সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন। মাকে নিয়ে তিনতলা বাড়ির একতলায় থাকতেন। তাদের বাড়ির সামনেই থাকত একটি চারপেয়ে। দিনে চারবেলা খেতে দেওয়া, বাড়ির সামনে আশ্রয় দেওয়া, একেবারের বাড়ির সদস্যের মতো ভালোবাসতেন রোহন ও তাঁর মা। শনিবার রানাঘাটে আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন তাঁরা দুজনে। বাড়ি ফাঁকা পেয়ে হানা দেয় দুষ্কৃতী। পুলিশের অনুমান, অচেনা লোককে বাড়িতে ঢুকতে দেখে চিৎকার শুরু করে বাড়ির সামনে থাকে কুকুরটি। এর পরই তাকে আক্রমণ করে দুষ্কৃতী বা তার সাঙ্গপাঙ্গরা। পিটিয়ে মারা হয় বলে অনুমান। এর পর তালা ভেঙে বাড়িতে ঢুকে তছনছ করে তারা। দুটি মোবাইল, ল্যাপটন, নগদ ও গয়না নিয়ে চম্পট দেয় তারা।

    প্রতিবেশী ফোন করে বিষয়টি রোহনকে জানাতে তাঁরা তড়িঘড়ি ফিরে আসেন। তখনও বাড়ির সামনে পড়েছিল চারপেয়েটি। মুখ থেকে রক্ত ঝরছে। যা দেখে মনে করা হচ্ছে, পিটিয়ে মারা হয়েছে সারমেয়টিকে। খবর পেয়ে নিউ আলিপুর থানা তদন্ত শুরু করেছে। যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত কয়েকদিন ধরেই এলাকায় লুটপাট হচ্ছে। তাদের টার্গেট বাড়ির একতলা। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে লুটপাট হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)