• মর্মান্তিক! বন্ধুর বাড়ির ঠাকুর বিসর্জন দিতে গিয়ে জলে ডুবে মৃত্যু ২ যুবকের
    প্রতিদিন | ০৭ এপ্রিল ২০২৪
  • অর্ণব আইচ: ভোরবেলা মর্মান্তিক ঘটনার সাক্ষী দমদমের নাথেরবাগান। ঠাকুর বিসর্জন দিতে গিয়ে এসে ঘাটে পা পিছলে পড়ে মৃত্যু হল দুই বন্ধুর। মৃতদের নাম সৌম্যজিৎ বন্দ্যোপাধ্যায় ও বিশাল বিশ্বাস। দুজনেরই বয়স মোটামোটি ২৫ বছর। সৌম্যজিৎ ও বিশাল দুজনেই পুরুলিয়ার বাসিন্দা, কর্মসূত্রে কলকাতায় (Kolkata) থাকে। এই ঘটনায় দুই পরিবারই শোকাহত। কীভাবে দুর্ঘটনা ঘটল, তার তদন্ত নেমেছে পুলিশ।

    ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৩টে নাগাদ। দমদমের (Dumdum) এক বন্ধুর বাড়িতে শিবপুজোয় আনন্দ মেতেছিলেন বন্ধুরা। রাতে ছিল বিসর্জন পর্ব। নাথেরবাগান ঘাটে রাতে বিসর্জন দিতে গিয়েছিলেন বিশাল, সৌম্যজিৎরা। বিসর্জনের পর দুই বন্ধু ঘাটের ধারে বসেছিলেন। কিন্তু আচমকাই পা পিছলে গঙ্গায় তলিয়ে যেতে থাকেন সৌম্যজিৎ। বন্ধু বিশাল তাঁকে বাঁচানোর জন্য গঙ্গায় নামেন। কিন্তু উদ্ধারের বদলে তলিয়ে যান দুজনেই। পরে তাঁদের উদ্ধার করে তড়িঘড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

    জানা গিয়েছে, মৃত সৌম্যজিতের বয়স ২৫ বছর। তিনি পুরুলিয়ার (Purulia) নাপিতপাড়া নিউ কলোনির বাসিন্দা। মৃত অপরজন ২৬ বছরের বিশাল বিশ্বাসের বাড়ি সাহেব বাঁধ এলাকায়। দুজনেই কাজের সূত্রে থাকেন কলকাতায়। রবিবার ভোরেই তাঁদের মৃত্যুর খবর জানানো হয় বাড়িতে। আচমকা ছেলেদের এই পরিণতির কথা শুনে স্বভাবতই ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে খবর, দেহ ময়নাতদন্তের পর পাঠানো হবে পুরুলিয়ায়।
  • Link to this news (প্রতিদিন)