• ‘ওই সব…’, প্রেমে হাবুডুবু খাচ্ছেন অষ্টমীর মাধবীলতা, কবে বিয়ে করছেন প্রিয়াঙ্কা?
    হিন্দুস্তান টাইমস | ০৮ এপ্রিল ২০২৪
  • দিদি নম্বর ওয়ানে এদিন খেলতে এসেছিলেন অষ্টমী ধারাবাহিকের কলাকুশলীরা। সেখানে ছিলেন এই ধারাবাহিকে মাধবীলতা ওরফে প্রিয়াঙ্কা মিত্র। তিনি দিদির সঙ্গে খেলতে এসে নিজের বিয়ের কথা প্রসঙ্গে একাধিক তথ্য জানালেন।

    এদিন প্রিয়াঙ্কা মিত্র জানান অষ্টমী ধারাবাহিকে তাঁর চরিত্রটি যেমন তাঁর বরের উপর নির্ভরশীল তিনি বাস্তবেও তাই। অভিনেত্রীর কথায়, 'আমি আমার প্রেমিকের উপর ভীষণই নির্ভরশীল। পরিবারের পরেই সে। আসলে আমার পৃথিবীতে এখন চারজন। মা, বাবা, দাদা আর সে।' প্রেমে জমে যে ক্ষীর সেটা সকলেই জানেন। কিন্তু কবে বিয়ে করছেন তাঁরা? রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করলে জবাবে তিনি জানান এখনও কিছু ঠিক নয়। এই বছরও করতে পারেন। আবার পরেও।

    এদিন প্রিয়াঙ্কাকে রচনা বন্দ্যোপাধ্যায় বলেন যে সকলে তাঁর গুন্ডামিতে ভয় পেলেও প্রিয়াঙ্কা কাকে ভয় পান? উত্তরে তিনি জানান ভূতকে। এরপর তিনি একটি গল্প বলেন যা শুনে সকলের শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে যায়। প্রিয়াঙ্কা বলেন 'একবার বোলপুরে গিয়েছি শ্যুটিংয়ে। আমি আর আমার সঙ্গে যে মেয়েটি ছিল আমরা আমাদের ঘরে ঢুকেই প্রথম দিন একটা মাংসপোড়া গন্ধ পাই। তারপর থেকে বাথরুমে গেলে আয়নায় মুখ দেখতে পারতাম না, মনে হতো কেউ ঘাড় ধরে রেখেছে। চিৎকার শুনতে পেতাম, যেন কেই আর্তনাদ করছে। কিন্তু এটা খালি আমরা দুজন শুনতে পেতাম আর কেউ না। একদিন পাশ ফিরে শুতে গিয়ে দেখি একটি ভয়াল দর্শন মহিলা আমার দিকে তাকিয়ে বসে আছেন। তারপর বাড়ি ফিরে আমার ধুম জ্বর। বাড়ি ফিরেও তাকে দেখেছিলাম। তারপর থেকে এই ভয়টা আরও বেড়ে গিয়েছে।'

    অষ্টমী ধারাবাহিক সোমবার, ৮ এপ্রিল থেকে জি বাংলায় শুরু হচ্ছে সন্ধ্যা সাড়ে ছয়টায়। এখানে মুখ্য ভূমিকায় ঋতবৃতা দে এবং সপ্তর্ষি মৌলিককে দেখা যাবে। মাধবীলতা নামক একটি চরিত্রে থাকবেন প্রিয়াঙ্কা।

    দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)