• ভোটের মুখে মুর্শিদাবাদের খড়গ্রামে গুলিবিদ্ধ ২ তৃণমূলকর্মী, উত্তেজনা
    আজ তক | ০৯ এপ্রিল ২০২৪
  • ভোটের মুখে উত্তেজনা মুর্শিদাবাদে। শুটআউট মুর্শিদাবাদ জেলার খড়গ্রামে। ঘটনায় ২ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা যাচ্ছে। এছাড়াও সংঘর্ষের জেরে জখম হয়েছেন মোট পাঁচ জন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘিরে উত্তেজনা এলাকায়। খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতের ঘটনা এটা। সেখানে বাঁধের কাছে জলট্যাঙ্ক বসানো ঘিরে বিবাদ।  মূলত সমস্যা জমি নিয়ে। গ্রামের পঞ্চায়েত সদস্যের সঙ্গে প্রতিবেশীদের এই বিবাদ চলছিল বেশ কয়েকদিন ধরেই। বিকেলে দুই পক্ষের মধ্যে প্রথম ঝামেলা চলে। তারপর সংঘর্ষ বেঁধে যায়।

    স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষ হয়। তারপরই চলে গুলি। প্রাথমিকভাবে জানা গেছে, ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। জখম হয়েছেন একাধিক জন। তাঁদের প্রথমে খড়গ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে। তবে যাঁরা জখম হয়েছেন তাঁদের চোট ততটা গুরুতর নয় বলে খবর। 

    জানা যায়, এলাকার তৃণমূল কর্মী বলে পরিচিত আহাদ সেখ। আহাদের সঙ্গে সাদল পঞ্চায়েতের তৃণমূল পঞ্চায়েত সদস্য সারুল সেখের বিবাদ দীর্ঘদিনের।  জমি নিয়ে বিবাদ চলছিল তাঁদের মধ্যে। নদীর ধারে বাঁধের উপর জলের ট্র্যাঙ্ক বসানো হয়েছিল। তাই নিয়ে বিবাদ। সোমবার বিকেলে আহাদের সঙ্গে সারুল সেখের পরিবারের বচসা তৈরি হয়। তখনই গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ অবস্থায় জখমদের খড়গ্রাম ব্লক গ্রামীণ হাসপাতালে ও পরে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 
  • Link to this news (আজ তক)