• তমোঘ্ন ঘোষের বাড়িতে ?হামলা?, আমহার্স্ট স্ট্রিট থানার সামনে ব্যাপক উত্তেজনা তৃণমূল-বিজেপির
    প্রতিদিন | ১০ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর কলকাতার বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষের(Tamoghna Ghosh) বাড়িতে দুষ্কৃতী হামলা। ভোটের(Lok Sabha Election) মুখে এই ঘটনায় রীতিমতো সরগরম রাজ্য রাজনীতি। হামলার পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে দাবি করা হয়েছে বিজেপির তরফে। পাশাপাশি, ঘটনার প্রতিবাদে আর্মহার্স্ট স্ট্রিট থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা, পালটা তৃণমূল সমর্থকরা হাজির হন সেখানে। চলে স্লোগান পালটা স্লোগান। সব মিলিয়ে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি।

    জানা গিয়েছে, এদিন বিজেপি নেতার আমহার্স্ট স্ট্রিটের বাড়িতে হামলা চালায় কিছু দুষ্কৃতী। ভেঙে দেওয়া হয় সিসিটিভি ক্যামেরা। তৃণমূলের তরফে এই হামলা চালানো হয়েছে বলে দাবি করা হয় বিজেপির তরফে। বিজেপি নেতা তমোঘ্ন ঘোষের দাবি, বাইকে চড়ে এসেছিল দুষ্কৃতীরা। হামলাকারীদের টার্গেট ছিলেন তিনি। হামলার প্রতিবাদে এরপরই আমহার্স্ট স্ট্রিট থানার বাইরে বিক্ষোভে বসেন বিজেপি কর্মীরা। তমোঘ্ন ঘোষের সঙ্গে থানায় উপস্থিত হন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়। কিছুক্ষণের মধ্যে দেখা যায় তৃণমূল সমর্থকদের সেখানে পালটা বিক্ষোভ দেখাতে। মুহূর্তে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়।

    এদিকে হামলার ঘটনার দায় তৃণমূলের উপর চাপিয়ে তমোঘ্ন ঘোষ বলেন, ?রাতের অন্ধকারে আমার উপর হামলার ছক কষেছে তৃণমূল। তাই সিসিটিভি ভেঙে ফেলা হয়েছে। হতে পারে আমাকে বাড়ির সামনে খুন করার পরিকল্পনা করেছে ওরা। আমার যদি কিছু হয় তার জন্য দায়ী থাকবে তৃণমূল।? পাশাপাশি তাঁর দাবি, ?ওরা বুঝতে পারছে তাপস রায় জিতছেন তাই এই হামলা। তবে আমি পালিয়ে যাওয়ার ছেলে নই, চোখে চোখ রেখে লড়াই করব।?

    যদিও বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে তৃণমূলের তরফে। তৃণমূল নেতা পার্থ ভৌমিক বলেন, ?এই ধরনের হামলার ঘটনা অত্যন্ত নিন্দনীয়। পুলিশে অভিযোগ জানালে পুলিশ অবশ্যই পদক্ষেপ নেবে। তবে ভোটের প্রচার চালানোর জন্য এই ঘটনায় তৃণমূলের নাম জড়ানো হচ্ছে। এটা অত্যন্ত নিন্দনীয়।?
  • Link to this news (প্রতিদিন)