• বর-বউয়ের মধ্যে কে রোজগেরে আর কে খরুচে? নীল-তৃণার এই ছবিই ফাঁস করল সবটা!
    হিন্দুস্তান টাইমস | ২৪ নভেম্বর ২০২২
  • টেলিপাড়ার অন্যতম আদর্শ দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। গত বছরেই সাত পাকে বাঁধা পড়েন দুজনে। কাজের ব্যস্ততা যতই থাক, সময় পেতেই ফুরুত করে ছুটি কাটাতে উড়ে যান এই তারকা দম্পতি। বৃহস্পতিবারও তেমনটাই ঘটল। কলকাতা বিমানবন্দনে লেন্সবন্দি হলেন দুজনে। নায়ক-নায়িকার গন্তব্য বাগডোগরা বিমানবন্দর, সেখান থেকে সিকিমের পাহাড়ে মোড়া হিল স্টেশন পেলিং-এ পাড়ি দেবেন দুজনে।

    কাজ সামলে কখনও মলদ্বীপ, কখনও গোয়া তো কখনও পেলিং- ঘুরে বেড়ানোটা নীল-তৃণার নেশা। তবে এদিন দুজনের এয়ারপোর্ট লুকে ধরা পড়ল অন্য রহস্য। পোশাকে রং মিলান্তি। হলুদ রঙা হুডি আর কালো ট্রাউজারে ধরা দিয়েছেন স্বামী-স্ত্রী। আজকাল কপলদের মিলিয়ে পোশাক পরবার চল,সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন দুজনে। নীলের জামার উপর বড় বড় হরফে লেখা ‘মানি মেকার’ অর্থাৎ রোজগেরে আর তৃণার হলুদ জ্যাকেটে লেখা ‘মানি স্পেন্ডার’ যার অর্থ যে টাকা খরচ করে। এই ছবির ক্যাপশনে দুজনে লিখেছেন, ‘ছবিই সব কথা বলে দেয়’।

    ছবিতে নীল রঙা ট্রলির উপর বসে থাকতে দেখা গিয়েছে নীলকে, অন্যদিকে লাল ট্রলি পাশে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তৃণা। দুজনের চোখেই কালো রোদ-চশমা, আর মুখে ট্রিপে যাওয়ার উত্তেজনা। ছবির কমেন্ট বক্সে মন্তব্যের ঝড়। ফ্যানেরা জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। একজন লেখেন- ‘আমার মনে হয় টি-শার্টটা পালটে পড়ে নাও তোমারা’। অপরজন লেখেন-'টি-শার্টটা জাস্ট ফাটাফাটি'।

    সুতরাং এই ছবি দিয়ে ‘তৃনীল’ জুটি বুঝিয়ে দিলেন বর-বউয়ের মধ্যে খরুচে তৃণা আর রোজগেরে নীল। ‘উমা’ শেষ হতে না হতেই ‘বাংলা মিডিয়াম’ নিয়ে ছোট পর্দায় ফিরছেন নীল। এই মেগাতে ফের একবার ‘কৃষ্ণকলি’ জুটি মানে নীল-তিয়াসাকে একসঙ্গে দেখবে দর্শক। অন্যদিকে আপতত স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের ক্যাপ্টেন হিসাবে দেখা যাচ্ছে তৃণাকে। পাশাপাশি ‘খড়কুটো’ শেষ হওয়ার পর বড় পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মে মন দিয়েছেন নায়িকা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)