• 'গঙ্গাপুত্রর সামনে আমি শিখণ্ডী...' বারাণসীতে ভোটে মোদীকে চ্যালেঞ্জ তৃতীয় লিঙ্গের হিমাঙ্গীর
    আজ তক | ১৩ এপ্রিল ২০২৪
  • হেভিওয়েট বারাণসী লোকসভা আসনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতিদ্বন্দ্বী এবার  অখিল ভারতীয় হিন্দু মহাসভার প্রার্থী হিমাঙ্গী সখী। প্রধানমন্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় তিনি বলেন, "গঙ্গাপুত্র প্রধানমন্ত্রী মোদীর সামনে শিখণ্ডীর মতো দাঁড়িয়েছি। সমাজে তৃতীয় লিঙ্গদের অধিকার আদায়ে লড়তে নির্বাচনের মাঠে নেমেছি।"

    নির্বাচনী প্রচারের জন্য বারাণসীতে পৌঁছনো হিমাঙ্গী সখী জানিয়েছেন, মহাসভা তাঁকে এখান থেকে প্রার্থী করেছেন। তিনি তাঁর ট্রান্সজেন্ডার সম্প্রদায়ের প্রতিনিধিত্বও করছেন। লোকসভায় যদি তৃতীয় লিঙ্গের জন্য আসন সংরক্ষিত থাকত, তাহলে আজ তাদের এসব করতে হত না।

    আজও তৃতীয় লিঙ্গের সম্প্রদায় ভিক্ষা করছে: হিমানি সখী
    তিনি আরও বলেন, অখিল ভারতীয় হিন্দু মহাসভার চক্রপাণি মহারাজ তাদের সুযোগ করে যে কাজটি করেছেন, দেশের রাজারা যদি সেই কাজটি করতেন, তাহলে তারা আমাদের সমাজে এগিয়ে নিয়ে যেতে এবং বড় করতে অনেক আনন্দ অনুভব করতেন। সংসদে তাদের মতামত নির্বাচন করা হয়েছে। তৃতীয় লিঙ্গের যদি সমাজের একটি অংশ হয় তাহলে দেশের রাজারা মূল স্রোতে নিয়ে আসছেন না কেন চুপ করে বসে আছেন? মোদীজির সরকার ক্ষমতায় আসার 10 বছর হয়ে গেছে, তাহলে নপুংসকদের উন্নতি কী? আপনার উপস্থিতিতে আজও কেন নপুংসক সম্প্রদায় ভিক্ষা করে?

    তিনি আরও বলেন, অখিল ভারতীয় হিন্দু মহাসভার চক্রপাণি মহারাজ তাদের সুযোগ দিয়ে যে কাজটি করেছেন, সেই কাজটি যদি দেশের প্রধানরা করতেন তাহলে তারা আমাদের সমাজে এগিয়ে নিয়ে যেতে এবং বড় করতে অনেক আনন্দ পেতেন। সংসদে তাদের মতামত নির্বাচন করা হয়েছে। নপুংসকরা যদি সমাজের একটি অংশ হয় তাহলে আমাদের দেশের প্রধানরা কেন চুপ করে বসে তৃতীয় লিঙ্গের মানুষদের মূল স্রোতে আনছেন না? মোদীজির সরকার ক্ষমতায় আসার ১০ বছর হয়ে গেছে, তবে তাদের উন্নতি কী? কেন এই সম্প্রদায় আজও ভিক্ষা করে?

    আরও বলেন, তাঁর প্রথম বিষয় হওয়া উচিত লোকসভা এবং বিধানসভায় তৃতীয় লিঙ্গদের জন্য একটি করে আসন সংরক্ষণ করা। এছাড়াও অ্যাজেন্ডা হবে তাদের সম্প্রদায়কে শিক্ষিত করা, তাদের সমাজের মূল স্রোতে নিয়ে আসা, তাদের বাঁচানো এবং শিক্ষিত করা।

    'রাহুল গান্ধী কে?'
    কংগ্রেস নেতা রাহুল গান্ধী সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে আমি তাঁকে চিনি না। রাহুল গান্ধী কে? আমি কেন কারও সম্পর্কে খারাপ কিছু বলব? রাহুল গান্ধী ও দেশের রাজাকে তাঁর সামনে আত্মসমর্পণ করা উচিত।

    উল্লেখ্য, এই কেন্দ্রে ভোটের সপ্তম এবং শেষ ধাপে, ১ জুন ভোট হবে এবং ৪ জুন ভোট গণনা হবে। এই নিয়ে ফের অজয় ​​রাইকে নির্বাচনের মাঠে নামিয়েছে কংগ্রেস। দুটি লোকসভা নির্বাচনে রেকর্ড ভেঙে এই আসনে জিতেছেন প্রধানমন্ত্রী মোদী।
  • Link to this news (আজ তক)