• শ্যুটিংয়ে গিয়ে জোর বচসা জের? দিল্লির বহুতল থেকে ঝাঁপ যুগলের
    হিন্দুস্তান টাইমস | ১৩ এপ্রিল ২০২৪
  • হরিয়ানার বাহাদুরগড়ে থাকত এক লিভ ইন জুটি। এদিন তাঁরা দুজন বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এই বহুতলের সাততলা থেকে ঝাঁপ দেন তাঁরা দুজন। নিউ দিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে যায় এদিন সকালে।

    জানা গিয়েছে প্রয়াত জুটির নাম গর্বিত এবং নন্দিনী। গর্বিতের বয়স ২৫ এবং নন্দিনী ২২ বছরের। দুজনেই ইউটিউবে কন্টেন্ট বানান। নিজেদের ইউটিউব চ্যানেল আছে। শর্ট ফিল্ম, ইত্যাদি ভিডিয়ো বানিয়ে থাকেন ফেসবুক এবং ইউটিউবের জন্য। কিছুদিন আগেই তাঁরা দেরাদুন থেকে হরিয়ানার বাহাদুরগড়ে এসে থাকতে শুরু করেন। এখানে তাঁরা একটি বহুতলের সাততলায় ভাড়া নিয়ে থাকছিলেন একসঙ্গে। তাঁদের সহকর্মীরাও তাঁদের কাছাকাছি থাকতেন।

    পুলিশের তরফে জানানো হয়েছে সকাল ৬টা নাগাদ নাগাদ তাঁরা আত্মহত্যা করেন। গতকাল রাতে তাঁরা শ্যুটিং সেরে অনেক রাত করে বাড়ি ফিরেছিলেন। কিন্তু কিছু নিয়ে তাঁদের মধ্যে অশান্তি চলছিল। সেটার কারণেই তাঁরা আত্মহত্যা করেন কিনা সেটা স্পষ্ট নয়।

    পুলিশ খবর পেয়ে সেখানে পৌঁছয়। তারপর মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কিন্তু কেন তাঁরা এমন একটা চরম পথ বেছে নেন সেটা এখনও স্পষ্ট না। তবে ফরেনসিক টিম সেখানে উপস্থিত ছিল গোটা বিষয়টার তদন্ত করার জন্য। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে, একই সঙ্গে বোঝার চেষ্টা চলছে যে তাঁরা দুজন এমন একটা সিদ্ধান্ত নেন।

    এই কেসের তদন্তকারী অফিসার জগবীর জানিয়েছেন, 'আমরা কেসটার তদন্ত করছি। আগামীতে কী পদক্ষেপ নেওয়া হচ্ছে সেটাও জানানো হবে।'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)