• সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর নিখিলের! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন?
    হিন্দুস্তান টাইমস | ১৩ এপ্রিল ২০২৪
  • ১৩ এপ্রিল সৌরসেনী মৈত্রর জন্মদিন। এদিন তিনি ২৮ বছরে পা দিলেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে অগুনতি ভক্ত, সহকর্মীদের শুভেচ্ছা সহ আরও একজন বিশেষ মানুষ তাঁকে শুভেচ্ছা জানান। কে? নিখিল জৈন। বেশ কিছুদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল নিখিল এবং সৌরসেনীর প্রেম নাকি জমে উঠেছে। এদিন অভিনেত্রীর জন্মদিনে কী লিখলেন নিখিল?

    গত দুই বছর ধরেই টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় সৌরসেনী এবং নিখিলের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন। বারাণসীতে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়েই নাকি অভিনেত্রীকে মন দিয়ে বসেন নিখিল। পরবর্তীতে দুজনে নাকি একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছে। আবার গত বছর তাঁদের একসঙ্গে ইডেন গার্ডেনসেও দেখা গিয়েছিল। এই নিয়ে জল্পনা আরও উসকে যায়। আর সেই জল্পনার আগুনে যেন এদিন ঘি পড়ল। অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান নিখিল।

    এদিন সকালে নিখিল জৈন তাঁর এবং সৌরসেনীর একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে কোনও একটি পাহাড়ি এলাকায় নদীর পাশে নিখিলের বাহুলগ্না হয়ে দাঁড়িয়ে সৌরসেনী। দুজনের পরনেই অল ব্ল্যাক লুক এবং কালো রোদ চশমা। দুজনের এই ছবি পোস্ট করে নিখিল লেখেন, 'শুভ জন্মদিন সৌরসেনী ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮...' আর এখান থেকেই চর্চা শুরু হয়েছে তবে কি তাঁরা সত্যিই দুজনে প্রেম করছেন? আর সেই প্রেমের গুঞ্জনে কি এভাবেই সিলমোহর দিলেন নিখিল? উত্তর তো সময় দেবে।

    নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদের পর নিখিলের পোশাকের ব্যবসার মুখ হিসেবে একটি বিজ্ঞাপনে দেখা যায় সৌরসেনীকে। তখন থেকেই ধীরে ধীরেই শুরু হয় তাঁদের প্রেমের চর্চা। সৌরসেনী মৈত্র একজন নামকরা অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন খ্যাতনামা অভিনেত্রীও বটে।

    সৌরসেনী মৈত্রকে আগামীতে আমার বস ছবিতে দেখা যাবে। উইন্ডোজ প্রোডাকশনের এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রুতি দাস প্রমুখ। এছাড়া রাজ চক্রবর্তীর পরিচালনায় বাবলি ছবিতেও দেখা যাবে তাঁকে। সেখানে মুখ্য ভূমিকায় থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)