• Bihar STF: চারজনকে খুন করে চম্পট, কোনায় কুখ্যাত অপরাধীকে ফিল্মি কায়দায় ধরল এসটিএফ
    ২৪ ঘন্টা | ২৫ নভেম্বর ২০২২
  • দেবব্রত ঘোষ: কুখ্যাত এক অপরাধীর সন্ধানে কোনার একটি জায়গায় হানা দিয়েছিল বিহার এসটিএফ। বুঝতে পেরেই পাল্টা হামলা চালাল ওই অপরাধী। তবে শেষরক্ষা হয়নি। শেষপর্যন্ত পুলিসের জালে ৪ জনকে খুন করে ফেরার নবীন কুমার। উল্লেখ্য, মাছের ভেরি দখল নিয়ে খুনোখুনি। বিহারের মধুবনিতে ওই গন্ডগোলের জেরে খুন হন ৪ জন। তার পর থেকেই রাজ্যছাড়া হয়ে যায় এলাকার কুখ্যাত অপরাধী নবীন কুমার ঝা।

    এদিকে, ওই ঘটনার তদন্তে নেমে পুলিস জানতে পারে পশ্চিমবঙ্গে লুকিয়ে রয়েছে নবীন। তাকে ধরতে তৈরি করা হয় একটি স্পেশাল টাস্ক ফোর্স(এসটিএফ)। নবীনের ফোন ট্রাক করে জানা যায় কুখ্যাত ওই অপরাধী লুকিয়ে রয়েছে কোনা এক্সপ্রস ওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে। বৃহস্পতিবার সাতসকালে সেখানে আচমকাই হানা দেয় বিহার পুলিসের এসটিএফ।

    এদিকে, পুলিস হানা দিয়েছে বুঝতে পেরেই পালানোর চেষ্টা করে নবীন। তাকে ধরে ফেলতেই শুরু হয়ে যায় ধস্তধস্তি। পুলিসে কাছ থেকে বন্দুক ছিনিয়ে নিয়ে গুলি চালানোর হুমিক দিতে থাকে। এর মধ্যেই একেবারে হিন্দি সিনেমার কায়দায় তার উপরে ঝাঁপিয়ে পড়ে নবীনের হাত থেকে অস্ত্র ছিনিয়ে নেয় পুলিস। এরপরই সে এসটিএফের উপরে চড়াও হয়। ইতিমধ্যেই কোনা ট্রাফিক গার্ডের পুলিস ছুটে আসে। ধরা পড়ে যায় ওই কুখ্য়াত অপরাধী। চার জন সাব ইন্সপেক্টর ও দুজন জুনিয়র কমান্ডো-সহ মোট ছয় জনের বিহার এস টি এফ টিম অপারেশন চালায়। দুজন সাব ইন্সপেক্টর জখম হয়েছেন। নাম সন্তোষ কুমার সিং ও অমরেন্দ্র কিশোর।
  • Link to this news (২৪ ঘন্টা)