• আগস্টেই শেষ হবে কালীঘাট স্কাইওয়াকের কাজ, নববর্ষের প্রাক্কালে সুখবর শোনালেন মুখ্যমন্ত্রী
    প্রতিদিন | ১৪ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে কাজ চলছে কালীঘাট স্কাইওয়াকের। সকলের মনেই প্রশ্ন কবে শেষ হবে এই কাজ। নববর্ষের প্রাক্কালে কালীঘাটে পুজো দিয়ে বেরিয়ে স্কাইওয়াকের কাজ শেষের সময়সীমা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানালেন, আগামী আগস্টের মধ্যেই শেষ হবে কাজ।

    প্রতিবছরই পয়লা বৈশাখের আগের সন্ধ্যায় কালীঘাটে পুজো দিতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবারও তিনি যাবেন, তা আগেই জানিয়েছিলেন। সেই কারণেই নকুলেশ্বর ও কালীঘাট মন্দির চত্বর মুড়ে ফেলা হয়েছিল নিরাপত্তার চাদরে। এদিন ঘড়ির কাঁটায় সন্ধে ৭ টা নাগাদ প্রথমে পরিবারের সদস্যদের নিয়ে নকুলেশ্বর মন্দিরে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছিলেন ফিরহাদ হাকিমও। পুজো দেন, আরতি করেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে তিনি চলে যান কালীঘাটে। কালীঘাট মন্দিরে গর্ভগৃহে পুজো দেন মুখ্যমন্ত্রী। বেনারসি শাড়ি উৎসর্গ করেন তিনি।

    পুজো দেওয়ার পর মন্দির চত্বর ঘুরে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, ?এই যে কালীমন্দিরের কাজ চলছে, কুন্ডুপুকুর থেকে শুরু করে পুরোটাই হচ্ছে। মন্দিরের ভিতরেও কাজ হচ্ছে। এছাড়া স্কাইওয়াকের কাজও চলছে। আগস্টে শেষ হয়ে যাবে।? কালীঘাট মন্দির সজ্জা নিয়ে এদিন মমতা বলেন, ?মুকেশরা মন্দিরের চূড়াটা করে করেছে। আমরা সংস্কারের কাজ করছি। প্রায় ২০০ কোটি টাকা আমাদেরও খরচ হয়েছে।? সাংবাদিকদের সুসংবাদ জানানোর পর সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মন্দির ছাড়েন মুখ্যমন্ত্রী। 
  • Link to this news (প্রতিদিন)