• চলতি বছরেই বিয়ে করছেন আথিয়া-রাহুল, জানেন কোথায় বসবে বিয়ের আসর?
    প্রতিদিন | ২৫ নভেম্বর ২০২২
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সানাই বাজতে চলেছে বলিউডে। গুঞ্জনে উড়ে বেড়ানো খবর অনুযায়ী, বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আথিয়া শেট্টি ও কে এল রাহুল। তবে বিয়ের তারিখ ফাঁস না হলেও, টুক করে বিয়েয় ভেন্যুর ঠিকানা প্রকাশ্যে বলে ফেললেন আথিয়ার বাবা অভিনেতা সুনীল শেট্টি!

    ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক কে এল রাহুলের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ আথিয়া শেট্টি (Athiya Shetty)। এই গুঞ্জন বহুদিনের। তবে এই সম্পর্ক দু'জনে স্বীকার না করলেও, অস্বীকারও কিন্তু করেন না আথিয়া ও রাহুল। এমনকী, সুনীল শেট্টির মুখেও মাঝে মধ্যে আথিয়ার বিয়ে নিয়ে নানা কথা শোনা যায়।

    সম্প্রতি এক অনুষ্ঠানে সুনীল শেট্টিকে আথিয়া ও রাহুলের (K L Rahul) বিয়ে নিয়ে জিজ্ঞেস করা হলে, টুক করে সুনীল বলে ফেলেন, 'সব হবে, তবে পাঁচতারা হোটেলে নয়।'

    তাহলে কোথায় হবে বিয়ে'

    সূত্রের খবর, আয়োজনের দায়িত্বে থাকা এক ব্যবস্থাপক প্রায়ই সুনীলের বিলাসবহুল বাড়িতে আসা-যাওয়া করছেন। বাড়ি সাজানোর কথাবার্তা চলছে, এমনই খবর। হোটেলের বদলে সেজে উঠতে চলেছে নিজেদের ঘর।

    প্রায় বছর তিনেক ধরে ডেট করছেন রাহুল এবং আথিয়া। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তাঁদের চারহাত এক হতে চলেছে। কিন্তু সেই জল্পনা কার্যত উড়িয়ে দিয়েছেন সুনীল শেট্টি। তিনি বলেছেন, “ছেলেমেয়েরা যখন ঠিক করবে, সেই সময়েই বিয়ে হবে। রাহুল খুব ব্যস্ত হয়ে পড়বে। এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ছাড়াও ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ রয়েছে। দু’জন যখন সময় পাবে তখন বিয়ে হবে। একদিনের মধ্যেই তো বিয়ে হয়ে যেতে পারে না, তাই না'”

    কিছুদিন আগেই আথিয়ার এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছিল, তিন মাসের মধ্যেই বিয়ে করতে চলেছেন রাহুল এবং আথিয়া। সেই হিসাব করে অনেকেই মনে করেছিলেন, বিশ্বকাপের আগেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। কিন্তু আইপিএলের পরেই কুঁচকির চোট পেয়ে ক্রিকেট থেকে ছিটকে যেতে হয়েছিল রাহুলকে। আথিয়াকে সঙ্গে নিয়ে জার্মানিতে গিয়ে চোট সারাতে গিয়েছিলেন তিনি। জিম্বাবোয়ে সফরে অধিনায়ক হিসাবে কামব্যাক করলেও একেবারেই ভাল পারফর্ম করতে পারেননি। এশিয়া কাপ এবং বিশ্বকাপে রাহুলের ব্যাটিংয়ের দিকে তাকিয়ে থাকবে ভারতীয় দল।
  • Link to this news (প্রতিদিন)