• নির্বাচনী ইশতেহার প্রকাশ করে বিজেপি জানাল, কথা ও কাজের মধ্যে কোনও তফাৎ নেই
    দৈনিক স্টেটসম্যান | ১৪ এপ্রিল ২০২৪
  • দিল্লি, ১৪ এপ্রিল: অবশেষে কাকতালীয়ভাবে আজ রবিবার বাংলা নববর্ষের দিন নির্বাচনী ইশতেহার প্রকাশ করল ভারতীয় জনতা পার্টি। এই ইশতেহার কমিটির নেতৃত্বে ছিলেন দলের বর্ষীয়ান নেতা ও কেন্দ্রের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। আজ বিজেপির ইশতেহার প্রকাশের সময় রাজনাথ বলেন, “আমরা সমস্ত সংকল্প উপলব্ধি করেছি। আমরা যা বলি এবং যা করি তার মধ্যে কোনও পার্থক্য নেই..।? তিনি ৩৭০ ধারা বাতিল এবং রাম মন্দির উদ্বোধনকে সেই সংকল্পের কয়েকটি উদাহরণ হিসাবে তুলে ধরেন।
    এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপি প্রধান জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এবং অন্যান্য নেতাদের উপস্থিতিতে ইশতেহারটি প্রকাশিত হয়। বিজেপি-র সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা বলেন, “আজ ভারতরত্ন ডঃ বি আর আম্বেদকরের জন্মবার্ষিকী। আমরা তাঁকে শ্রদ্ধা জানাই। আমরা সবাই জানি যে, তিনি সামাজিক ন্যায়বিচারের জন্য লড়াই করেছিলেন। তাঁর পথ অনুসরণ করে বিজেপি সর্বদা সামাজিক ন্যায়বিচারের জন্য লড়াই করেছে।”
    এই ঘোষণাপত্রটি তৈরি করার জন্য, বিজেপি ১৫ লক্ষেরও বেশি সুপারিশ সংগ্রহ করেছে। যার মধ্যে চার লক্ষ সুপারিশ NaMo (নমো) অ্যাপের মাধ্যমে এসেছে। এবং ১১ লক্ষ ভিডিওর মাধ্যমে সেই সুপারিশ জমা দেওয়া হয়েছে।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)