• একই বাড়িতে উদ্ধার তিন প্রজন্মের তিন দেহ! রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য বরানগরে
    প্রতিদিন | ১৪ এপ্রিল ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: পয়লা বৈশাখের সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল বরানগর (Baranagar)। এক বাড়ি থেকে তিনজনের পচাগলা মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক শোরগোল ছড়াল। নিরঞ্জন সেন নগর এলাকায় এক বাড়ি থেকে বাবা, ছেলে ও নাতির দেহ উদ্ধার হয়েছে। আত্মহত্যা (Suicide) নাকি খুন, তার তদন্তে নেমেছে বরানগর থানার পুলিশ। মৃতদেহ তিনটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজ করে তাঁদের খবর দেওয়ার চেষ্টা করছে পুলিশ। কিন্তু এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনাকর পরিস্থিতি রয়েছে।

    পুলিশ সূত্রে খবর, বরানগরের নিরঞ্জন সেন সরণির ওই বাড়ি থেকে সকালে পচা গন্ধ বেরচ্ছিল বলে জানান প্রতিবেশীরা। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ বাড়িতে এসে কোলাপসিবল গেটের তালা ভেঙে ঢোকে ভিতরে। দেখা যায়, একটি ঘরে যুবকের রক্তাক্ত দেহ (Death) পড়ে রয়েছে। পাশের ঘরে এক বৃদ্ধ ও আরেক যুবকের দেহ। জানা যায়, তারা সম্পর্কে দাদু ও নাতি। আর উদ্ধার হওয়া একক দেহটি ছেলের। অর্থাৎ মৃতদেহগুলি বাবা, ছেলে ও নাতির।

    আরও জানা গিয়েছে, উদ্ধার হওয়া মৃত বৃদ্ধের নাম শংকর হালদার। তাঁর বয়স আনুমানিক ৭০ বছর। তাঁর ছেলে বাপ্পা হালদার ও নাতি বর্ণ হালদার। এঁদের তিনজনের দেহ উদ্ধার হয়েছে ওই বাড়ি থেকে। ছেলে বাপ্পার মাথার পিছনে আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক অনুমান, নিজের বাবা ও ছেলেকে খুন করে আত্মঘাতী হয়েছেন বাপ্পা। কিন্তু সেক্ষেত্রে তাঁর মাথার পিছনে আঘাত কীভাবে, সেই প্রশ্নও উঠছে। স্থানীয় কাউন্সিলর উষা বেরা জানিয়েছেন, ?আমরা প্রতি বছরের মতো এবারও পয়লা বৈশাখে প্রভাতফেরি নিয়ে বেরিয়েছিলাম। তা শেষ হওয়ার পর খবর পাই, এক বাড়িতে তিনজন মারা গিয়েছেন। আমি সঙ্গে সঙ্গে এখানে ছুটে আসি। পুলিশও এসেছে। তদন্ত চলছে। তার পর বোঝা যাবে ঘটনা ঠিক কী ঘটেছে।?

    দেখুন ভিডিও: 
  • Link to this news (প্রতিদিন)