• নববর্ষের সন্ধ্যায় চিনার পার্কের রেস্তরাঁয় আগুন
    প্রতিদিন | ১৫ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নববর্ষের সন্ধ্যায় চিনার পার্কের রেস্তরাঁয় বিধ্বংসী অগ্নিকাণ্ডে। কালো ধোঁয়ায় ঢেকেছে গোটা এলাকা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৩টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। অগ্নিকাণ্ডের জেরে রেস্তরাঁ লাগোয়া রাস্তায় ব্যাপক যানজট। ঘুরপথে চলছে বেশ কিছু বাস।

    ঘড়ির কাঁটায় তখন সন্ধ্যা সাড়ে সাতটা হবে। একে রবিবার। আর তার উপর নববর্ষ। তাই চিনার পার্কের নপাড়া এলাকায় অন্যান্য দিনের তুলনায় ভিড় খানিকটা বেশিই ছিল সেই সময়। আচমকাই ওই এলাকার একটি রেস্তরাঁয় দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। আতঙ্কিত হয়ে পড়েন ভিতরে থাকা সকলেই। অগ্নিকাণ্ডের খবর কানে যাওয়া মাত্রই রেস্তরাঁ থেকে বেরনোর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। রেস্তরাঁ কর্মীরাই প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজে হাত লাগান।

    খবর পৌঁছয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও রেস্তরাঁর আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। ঘনবসতিপূর্ণ এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কাও তৈরি হয়েছে। স্বাভাবিকভাবেই আতঙ্কিত স্থানীয় বাসিন্দা। এই ঘটনার জেরে চিনার পার্ক এলাকায় ব্যাপক যানজট। ঘুরপথে চলছে বেশ কিছু বাস।

    দেখুন ভিডিও:
  • Link to this news (প্রতিদিন)