• কলকাতায় নামী ফুড চেনের রান্নাঘরে বচসা, ফুটন্ত তেলের কড়াইয়ে সহকর্মীকে ধাক্কা যুবকের!
    প্রতিদিন | ১৫ এপ্রিল ২০২৪
  • অর্ণব আইচ: খাস কলকাতায় নামী ফুড চেনের রান্নাঘরে দুই কর্মচারীর মধ্যে গোলমাল। তারই জেরে ভয়ংকর কাণ্ড। এক কর্মচারী অন‌্যজনকে ফুটন্ত তেলের কড়াইয়ে ধাক্কা দেয় বলে অভিযোগ। এতেই অগ্নিদগ্ধ হলেন এক যুবক। অভিযুক্ত সুমিত বাঁশফোড়ে নামে অভিযুক্ত কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    পুলিশ জানিয়েছে, মধ‌্য কলকাতার বড়বাজার এলাকায় ঘটেছে এই ঘটনাটি। স্ট্র‌্যান্ড রোডের উপর একটি নামী ভুজিয়া বিক্রেতা ফুড চেনের দোকানের লাগোয়া রয়েছে রান্নাঘর। সেখানেই তৈরি হয় মিষ্টি ও ভুজিয়া। শনিবার ভুজিয়া তৈরির জন‌্য কড়াইয়ে তেল গরম করা হচ্ছিল। সুমিত বাঁশফোড়ে ও প্রদীপ যাদবের উপর ভার পড়েছিল রান্নাঘর সাফ করার। সুমিত হুগলির ভদ্রেশ্বর ও প্রদীপ বিহারের বাসিন্দা। কে কতটা সাফ করবে, তা নিয়ে দু’জনের মধ্যে গোলমাল শুরু হয়। প্রথমে বচসা ও তার পর শুরু হয় হাতাহাতি। তার জেরে সুমিত তাঁর সহকর্মী প্রদীপ যাদবকে ঠেলে দেয় বলে অভিযোগ।

    উনুনে বসানো গরম কড়াইয়ে গিয়ে ধাক্কা লাগে প্রদীপের। কড়াই থেকে গরম তেল তাঁর শরীরে গিয়ে পড়ে। তাঁর পিঠ থেকে শুরু করে পায়ের উপরের অংশ পর্যন্ত গরম তেলে পুড়ে যায়। তিনি চিৎকার করতে থাকেন। দোকানের কর্মীরা ছুটে যান। অগ্নিদগ্ধ ওই কর্মচারীকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। গুরুতর আঘাতের অভিযোগে ওই কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)