• যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য
    হিন্দুস্তান টাইমস | ১৬ এপ্রিল ২০২৪
  • সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মুহূর্তে তুমুল ভাইরাল এক ভিডিয়ো, সেখানে এক পুরুষের সঙ্গে ওয়েবক্যামে ধরা দিয়েছেন স্বস্তিকা। বিছানায় শুয়ে যৌনসুখ মেটাচ্ছেন নায়িকা। তাঁর হস্তমৈথুনের ঝলক উঠে এসেছে মাত্র ৪৯ সেকেন্ডের ওই ভিডিয়োয়। এক্স হ্যান্ডেল থেকে ফেসবুক, ইনস্টাগ্রামে হু হু করে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। কিন্তু এই ভাইরাল ভিডিয়ো কি সত্যিই স্বস্তিকার নাকি ডিপফেকের শিকার হলেন তিনি? না, ভিডিয়োয় যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি স্বস্তিকা মুখোপাধ্যায়ই। তবে এই ফাঁস ভিডিয়ো তাঁর আসন্ন ছবি লাভ সেক্স অউর ধোঁকা ২-এর। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ফের একবার বলিউডের ছবিতে বাংলার এই তুখোড় অভিনেত্রী। সেই ছবির প্রিভিউ কপি থেকেই এই দৃশ্যটি ফাঁস হয়েছে। তাতে দেখেই সত্যিটা বোঝবার আগেই রে-রে করে উঠেছেন নেটিজেনরা।

    সেন্সরের ছাড়পত্র পেতে ছবির যে প্রিভিউ কপি তৈরি হয়, সেখান থেকে কীভাবে ফাঁস হল ভিডিয়োটি তা নিয়ে ধন্দে নির্মাতারা। উল্লেখ্য, সিবিএফসির তরফে এই ছবির একাধিক দৃশ্যে কাঁচি চালানোর কথা সামনে আসার কয়েকঘন্টার মধ্যেই এই ক্লিপিংস ফাঁস হয়ে গেল। সূত্রের খবর গোটা ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ স্বস্তিকা। নির্মাতারা ইতিমধ্যেই সোশ্যাল সাইট থেকে ভিডিয়ো সরিয়ে ফেলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। কীভাবে বা কোন অ্যাকাউন্ট থেকে সেটি ছড়িয়ে পড়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

    তবে স্বস্তিকাকে ঘিরে বিতর্ক প্রথম নয়। এর আগেও ফেক এমএমএস কাণ্ডের শিকার হয়েছেন অভিনেত্রী। টেক ওয়ান ছবির একটি অন্তরঙ্গ মুহূর্তকে স্বস্তিকার এমএমএস বলে পর্ন সাইটে আপলোড করা হয়েছিল। এক সাক্ষাৎকারে ওই ভুয়ো এমএমএস কাণ্ড নিয়ে স্বস্তিকা জানিয়েছিলেন, ‘আমার বাবা-মাকে তো আত্মীয়রা রীতিমতো ফোন করছিল, বলছিল তোমার মেয়ে নেশায় ডুবে আছে তোমরা কেন ব্যবস্থা নিচ্ছিল না। দিন সাতেক পর মা এত রেগে গিয়েছিল যে আমায় সটান বলে বসল, তুই এমন ছবি কেন করতে পারিস না যেটা ইউ (U) সার্টিফিকেট পায়। ছোটদের ছবি কর। এইরকম মাতালের চরিত্র করিস না’।

    ১৪ বছর আগে বক্স অফিসে ঝড় তুলেছিল দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লাভ সেক্স অউর ধোঁকা’। এবার সেই ছবির সিকুয়েল নিয়ে ফিরছেন বাঙালি পরিচালক। গত শুক্রবার সামনে এসেছে বহুল প্রত্যাশিত লাভ সেক্স অউর ধোঁকা ২-এর ট্রেলার। আজকের জমানায় মানুষের জীবনকে পরিচালনা করছে ইন্টারনেট, সেই অন্তর্জালে খ্যাতির মোহ গ্রাস করছে সকলকে। সেই ভয়ঙ্কর সত্যিটাই এই ছবিতে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক দিবাকর।

    স্বস্তিকা ছাড়াও এই ছবিতে রয়েছেন ছবিতে অভিনয় করেছেন পরিতোষ তিওয়ারি, বনিতা রাজপুরোহিত এবং অভিনব সিং। তিনটি সমান্তরাল গল্প উঠে আসবে এই ছবিতে, যেখানে মিলে মিশে একাকার ভালোবাসা, যৌনতা এবং প্রতারণা। ছবির দ্বিতীয় গল্পের কেন্দ্রে রয়েছে ট্রান্সজেন্ডার সাফাই কর্মী কুলু। সেই গল্পেই রয়েছেন স্বস্তিকা। 

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)