• হাঁটুর বয়সী জসলিনের সঙ্গে প্রেমচর্চা অতীত! ‘আমি বিবাহিত’, জানালেন ৫২-র সুখবিন্দর
    হিন্দুস্তান টাইমস | ১৮ এপ্রিল ২০২৪
  • বলিউডের সঙ্গীত জগতের অতি পরিচিত নাম সুখবিন্দর সিং। নব্বইয়ের দশকে ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গেয়ে গোটা দেশে ঝড় তুলেছিলেন পঞ্জাবের এই ভূমিপুত্র। তাঁর গাওয়া 'জয় হো' গানের হাত ধরে দেশে এসেছে জোড়া অস্কার। গায়কের ব্যক্তিগত জীবন নিয়ে এতদিন একটা বিরাট সত্যি জানতেই পারেনি তাঁর গুণমুগ্ধ শ্রোতা-দর্শকরা। সুখবিন্দর সিং বিবাহিত! হ্যাঁ, নিজের দাম্পত্যসঙ্গীর কথা প্রথমবার প্রকাশ্যে আনলেন গায়ক। হিন্দুস্তান টাইমসকে সঙ্গীতশিল্পী জানান তিনি আর একা নন বরং দোকা! বলেন, ‘সঙ্গীর অভাববোধ হবে কী করে যখন কেউ সঙ্গে আছে!’ সুখবিন্দর সিং আরও বলেন, ‘এমন অনেক সেলিব্রিটি আছেন যারা বিয়ে করেন কিন্তু কেউ জানতে পারেন না, তার মানে এটা নয় যে তাঁরা বিবাহিত নয়। কারণ তারা চান না যে সেই বিয়ে নিয়ে খবর তৈরি হোক। এবার বলুন ঠিক বলছি তো। কিছু কিছু সম্পর্ক থাকে যা স্পর্শকাতর, অনেকেই সেটাকে প্রচারের আলোয় আনার প্রয়োজন বোধ করে না'। গায়ক আরও বলেন, ‘তার মানে এই নয় আপনি কোনও অপরাধ করে বসেছেন’। 

    ২০১৭ সালে এইচটি সিটির সঙ্গে আলাপচারিতায় গায়ক মজা করে বলেছিলেন, ওই বছর বিয়ে না করলে তিনি কুয়োয় ঝাঁপ দিয়ে মরবেন। তবে এখন সে-সব মনে নেই তাঁর। নিজের দাম্পত্য সঙ্গীর বিবরণ প্রকাশ করতে চান না, সে সম্পর্কে তিনি আরও বলেন, ‘গোপনীয়তা রাখতে চাই। লুকিয়ে রাখার ব্যাপার নেই। একজন শিল্পী যদি এমন কাউকে খুঁজে পান যে তার চিন্তাকে মুক্ত হতে দেয়, তাহলে এমন সম্পর্ক চিরকাল টিকে থাকে। শিল্পীরা খুব অদ্ভুত মানুষ। আমি নিজের ব্যক্তিগত সম্পর্ককে লাইমলাইটে আনতে চাই না। কেউ যদি চায়, তার মধ্যেও অন্যায় নেই, দুই ক্ষেত্রেই এটা অপরাধ নয়’।

    পেশাদার ক্ষেত্রে আসন্ন চলচ্চিত্র গাবরু গ্যাংয়ে একটি ধামাকেদার গান গেয়েছে সুখবিন্দর এবং মে মাসে একটি অ্যালবামও প্রকাশ করতে চলেছেন গায়ক।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)