• তেহট্টের মালিয়াপোতায় প্রচারে সিপিএম প্রার্থী এস এম সাদি
    বর্তমান | ১৮ এপ্রিল ২০২৪
  • সংবাদদাতা, তেহট্ট: বুধবার তেহট্ট বিধানসভার বিভিন্ন জায়গায় প্রচার করলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী এস এম সাদি। এদিন তাঁর এই প্রচারে সংখ্যালঘু ও যুবকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তাঁকে বিভিন্ন জায়গায় ফুল ও মালা দিয়ে স্বাগত জানান এলাকার মানুষজন। 

    এদিন তাঁর প্রচার শুরু হয় সকাল আটটা থেকে তেহট্ট থানার মালিয়াপোতা থেকে। সেখান থেকে হুড খোলা গাড়িতে পাথরঘাটা -১, পাথরঘাটা-২ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় প্রচার করেন। তারপর তিনি তেহট্ট গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় প্রচার করে রঘুনাথপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় যান। শেষে শ্যামনগর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে ঘুরে প্রচার শেষ করেন। এই প্রখর রোদে তাঁর প্রচারে যেমন ছিল বাইক র‍্যালি তেমন ছিল টোটো গাড়ির মিছিল। 

    প্রায় একশো বাইক ও পঞ্চাশটি টোটো গাড়ি এই প্রচারে অংশগ্রহণ করেছিল। তেহট্ট বিধানসভায় সিপিএমের ঘাটি থেকে প্রচার শুরু করেন তিনি। গত পঞ্চায়েত নির্বাচনে পাথরঘাটা-১ ও ২ গ্রাম পঞ্চায়েত সিপিএম, কংগ্রেস জোট দখল করে। এদিন তাই ওই এলাকা থেকে সিপিএম প্রচার শুরু করে। এদিন প্রচারে এলাকার কংগ্রেস কর্মীরা তাঁদের পতাকা নিয়ে অংশগ্রহণ করে। 
  • Link to this news (বর্তমান)