• 'খুন করতে যাইনি, খালি...' সলমনের বাড়ির সামনে গুলি, ধরা পড়তেই সাফাই ২ অভিযুক্তর
    হিন্দুস্তান টাইমস | ১৮ এপ্রিল ২০২৪
  • কিছুদিন আগেই সলমন খানের বাড়ির সামনে দুই ব্যক্তি বাইকে চড়ে এসে প্রকাশ্যে গুলি চালিয়ে যায়। তাও আবার পুলিশের গাড়ি সেখানে মোতায়েন থাকা সত্বেও। যদিও ভাইজান বা তবে পরিবারের কারও কিছু হয়নি। কিন্তু তবুও আতঙ্ক ছড়িয়েছে। তবে অনুরাগীরা ভীত হয়ে পড়েছেন সলমন খানের নিরাপত্তা নিয়ে। যদিও ইতিমধ্যেই শোরা পড়েছে অভিযুক্ত সেই দুই ব্যক্তি। আর তারপরই তাঁরা জানালেন সলমনকে মারতে নয়, ভয় দেখাতে এসেছিলেন তাঁরা অভিনেতার মুম্বইয়ের বাড়ির সামনে।

    মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে বুধবার জানানো হয়েছে যে দুই ব্যক্তি গ্যালাক্সির সামনে গুলি চালিয়েছিল তাঁরা জানিয়েছেন যে তাঁরা স্রেফ সলমন খানকে ভয় দেখাতে চেয়েছিলেন। মার্ডার করতে চাননি। একই সঙ্গে এই সাক্ষাৎকারে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ এএনআইকে জানিয়েছে কেবল গ্যালাক্সি নয়, সলমন খানের পাভেলে যে বাগান বাড়ি আছে ওখানেও রেইকি করে গিয়েছিল এই দুষ্কৃতীরা। তাঁদের কথায়, 'ওরা আগেই রেইকি করে গিয়েছিল। সলমন খানকে ভয় দেখাতে চেয়েছিল স্রেফ, মারতে নয়।'

    এএনআইয়ের একটি রিপোর্টে জানানো হয়েছে ভোর ৫টা নাগাদ দুজন ব্যক্তি সলমন খানের বাড়ির সামনে এসে গুলি চালিয়েছেন। প্রসঙ্গত বিষ্ণোই গ্যাংয়ের তরফে এই ঘটনার দায় স্বীকার করা হয়েছে। অভিনেতাকে সাবধান করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তাঁরা। জানিয়েছেন এটাই শেষবার যখন তাঁরা সলমনকে সাবধান করলেন।

    সোমবার রাতেই মুম্বই পুলিশ সেই পলাতক দুই অভিযুক্তকে গ্রেফতার করে। গুজরাটের কচ্ছ জেলা থেকে তাঁদের গ্রেফতার করা হয়। এই দুই ব্যক্তিদের নাম সাগর পাল যার বয়স ২১ বছর, আরেকজন হলে ভিকি গুপ্তা। তাঁর বয়স ২৪। তাঁরা বিহারের পশ্চিম চম্পারণের মাহসি গ্রামের বাসিন্দারা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)