• দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া
    হিন্দুস্তান টাইমস | ১৮ এপ্রিল ২০২৪
  • ১৪ এপ্রিল ছিল আলিয়া ভাট এবং রণবীর কাপুরের দ্বিতীয় বিবাহবার্ষিকী। বরের সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপনের পর শেয়ার করেছেন তিনি। সেই ঝলকও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    ১৬ এপ্রিল ইনস্টাগ্রাম স্টোরিতে চার্লি ম্যাকসির লেখা একটি উদ্ধৃতি পোস্ট করেছেন আলিয়া। পোস্টে লেখা রয়েছে, ‘একটি ছেলের প্রশ্ন, ঝড়ের মধ্যে উচিত শিক্ষা তুমি কী পেয়েছে? ঘোড়ার উত্তর ছিল, একসময় শেষ হবেই’। হ্যাসট্যাগে লেখা, ‘#TheGoodWord’। আলিয়ার পোস্ট দেখে ধন্দে নেটিজেনরা।

    দেখতে দেখতে বিবাহিত জীবনের ২ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন রণবীর-আলিয়া। ২০২২-এর ১৪ এপ্রিল ব্যক্তিগত পরিসরে সাতপাকে বাঁধা পড়েছিলেন 'রালিয়া' জুটি। তার ঠিক পরই তাঁদের জীবনে এসেছে মেয়ে রাহা। নভেম্বরে জন্ম হয় রাহার। ২০২৪-এর ১৪ এপ্রিল বছর দেড়েকের মেয়ে রাহাকে নিয়েই দ্বিতীয় বিবাহবার্ষিকী কাটালেন ‘কাপুর’ দম্পতি।

    রণবীর-আলিয়ার ব্যক্তিগত শেফ (বাবুর্চি) হর্ষ দীক্ষিতের ইনস্টাস্টোরিতে ফাঁস হয়েছে ‘রালিয়া’ জুটির দ্বিতীয় বিবাহ-বার্ষিকী উদযাপনের মুহূর্ত। যেখানে রয়েছে দুটি ফটো। যার একটিতে রণবীর কাপুরকে মজা করে গিয়ে আলিয়ার কোলে বসতে দেখা যাচ্ছে। অপরটিতে রয়েছে কাস্টমাইজ মেনু কার্ড। যেখানে কিছুটা মজা করেই রণবীর-আলিয়াকে চিত্রিত করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে একই টেবিলে মুখোমুখি বসে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া। তাঁদের মাঝে ছোট্ট রাহাকে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীর-আলিয়ার মুখে রয়েছে একটাই নুডুলস স্ট্যাপ, যেটা ধরে রয়েছে তাঁদের আদরের মেয়ে রাহা। মেনু কার্ডে লেখা আছে ১৪ এপ্রিল, ২০২৪।

    প্রসঙ্গত, রণবীর বরবরই ভীষণ প্রাইভেট পার্সন বলেই ইন্ডাস্ট্রিতে পরিচিত। তাই ব্যক্তিগত আনন্দগুলো তিনি ব্যক্তিগত পরিসরেই উদযাপন করতে পছন্দ করেন। তা জন্মদিন হোক কিংবা বিবাহবার্ষিকী। এবার বিবাহবার্ষকীতেও একান্তে স্ত্রী আলিয়ার সঙ্গেই কাটালেন রণবীর।

    দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আলিয়া রণবীরের সঙ্গে একটা মজাদার কার্টুন ছবি শেয়ার করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘হাসিখুশি ২, এখানে আমাদের জন্য রইল আমার অনেক ভালবাসা…আজ এবং আজ থেকে আরও অনেক বছর আমাদের একসঙ্গে কাটাতে হবে’।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)