• দুই বছরে দুটো প্রেম, পরে অমিতকে বিয়ে, ডালমিতার গল্প শুনে হেসে খুন রচনা
    হিন্দুস্তান টাইমস | ১৮ এপ্রিল ২০২৪
  • সম্প্রতি দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন বিবাহিত জুটিরা। সেখানেই নিজেদের সম্পর্ক নিয়ে নানা ধরনের মজার গল্প ফাঁস করেন প্রতিযোগীরা। কেউ জানান আমফানের গতিতে ১৫ মিনিটে প্রেমে পড়ে বিয়ের প্রস্তাব দেওয়ার গল্প কেউ আবার বলেন বিয়ের আগে দু তিনটে প্রেম করে কীভাবে মায়ের পছন্দ করা ছেলেকে বিয়ে করেছেন। এসব গল্প শুনে হেসে খুন রচনা বন্দ্যোপাধ্যায়।

    এদিন অমিত বিক্রম চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ডালমিতা চট্টোপাধ্যায় খেলতে এসেছিলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চে। সেখানে অমিত জানান তাঁর হবু স্ত্রীর দুই বছরে দুটো প্রেমিক থাকা সত্বেও কীভাবে তাঁদের বিয়েটা হয়। এদিন তিনি বলেন, 'ওর সঙ্গে আমার একটা বিয়েবাড়িতে দেখা হয়েছিল প্রথম। তখনই আলাপ, নম্বর বদল। এরপর অল্প অল্প ফোনে কথা বলতাম। কিন্তু তখন ও অন্য একজনের সঙ্গে প্রেম করছিল। তাও ওয়েটিং লিস্টে টিকিট কাটি। এরপর প্রায় দুই বছর পর আমার এক আত্মীয় ওদের বাড়িতে আমার সম্বন্ধ পাঠায়। তখন ছবি দেখতে গিয়ে দেখি ও। তো সেই তখন আবার যোগাযোগ। ও তখনও অন্য একটা সম্পর্কে ছিল। কিন্তু দুই বছর আগে যার সঙ্গে ছিল সে ছিল না আবার।' এটা শুনে হেসে ফেলেন রচনা।

    এরপর অমিতের স্ত্রী ডালমিতা জানান, 'আমি মাকে বলেই রেখেছিলাম আমি মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করব। কিন্তু তার তিনটে গুণ থাকা জরুরি। ওর সেটা ছিল।'

    এরপর তাঁদের হাইট নিয়েও মজা করেন রচনা বন্দ্যোপাধ্যায়। চলে আরও নানা মজা মশকরা।

    দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)