• ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা
    হিন্দুস্তান টাইমস | ১৯ এপ্রিল ২০২৪
  • বলিউডে দারুণ খুশির  খবর। রণবীর-দীপিকার হবু সন্তানের চর্চার মাঝেই গুড নিউজ দিলেন আরও এক তারকা দম্পতি। মা হতে চলেছেন ফ্যাশন ডিজাইনার-অভিনেত্রী মাসাবা গুপ্তা! হ্যাঁ, বৃহস্পতিবার এই সুখবর জানিয়েছেন নীনা গুপ্তা ও ভিভ রিচার্সড কন্যা। বলিউডের নামজাদা ফ্যাশন ডিজাইনার মাসাবা গত বছর জানুয়ারিতে বিয়ে করেছিলেন অভিনেতা সত্যদীপ মিশ্রাকে। বিয়ের বছর এক পার করতেই মিলল মাসাবার গর্ভবতী হওয়ার খবর। দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। 

    ঘরে আসছে নতুন অতিথি বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে যৌথ বিবৃতি দিয়ে এই খবর জানালেন হবু মা-বাবা। তিনটি ছবি পোস্ট করেছেন মাসাবা ও সত্যাদীপ। প্রথম ছবিতে রয়েছে এক প্রেগন্যান্ট মহিলার ইমোজি। দ্বিতীয়টিতেও একজন পুরুষ এবং মহিলার হাসিমুখের ইমোজি। শেষের ছবিতে স্বামীর কাঁধে মাথা রেখে চোখ বন্ধ করে ঘরের এক কোণায় বসে হবু মা। মাসাবার পরনে বাথরোব, শর্টস আর ক্যাজুয়াল শার্ট পরে বসে সত্যাদীপ। ক্যাপশনে লেখা, দুটো ছোট ছোট পা আমাদের জীবনে আসতে চলেছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদ আমাদের আগামী জীবনের পাথেয়।’

    দিদিমা হওয়ার খবরে উচ্ছ্বসিত নীনা। পোস্টের কমেন্ট বক্সে তিনি লেখেন-'হামারে বাচ্চা কা বাচ্চা আনে ওয়ালা হ্যায়। ইসসে জ্যাদা খুশি কি বাত কেয়া হো সকতি হ্যায় (আমার বাচ্চারা সন্তান হতে চলেছে। এর চেয়ে খুশির খবর আর কী হতে পারে?)' পরিণীতি চোপড়া লেখেন, ‘অভিনন্দন হবু মা’। রোশনি চোপড়া লিখেছেন, ‘দারুণ খুশির খবর’। গায়িকা সুনিধি চৌহান লিখেছেন, ‘অভিনন্দন’।

    মাসাবা এর আগে মধু মন্টেনার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন, অন্যদিকে সত্যদীপ অদিতি রাও হায়দারির প্রাক্তন স্বামী। মধু এখন ইরা ত্রিবেদীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এবং অদিতি অভিনেতা সিদ্ধার্থের সাথে এনগেজমেন্ট সেরেছেন। 

    ২০২৩ সালের জানুয়ারিতে বিয়ে করেন মাসাবা ও সত্যদীপ। মাসাবা একজন সফল ফ্যাশন ডিজাইনার এবং অভিনেত্রী। তাঁকে শেষ দেখা গিয়েছিল 'মডার্ন লাভ মুম্বই' ছবিতে। 'নো ওয়ান কিলড জেসিকা' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সত্যদীপ মিশ্রের। এর আগে তিনি করপোরেট আইনজীবী হিসেবে কাজ করেছেন। তাকে সম্প্রতি বিক্রম ভেদায় সিনিয়র ইন্সপেক্টর হিসাবে দেখা গিয়েছিল এবং তিনি মুখবীরেরও অংশ ছিলেন। তার সর্বশেষ আউটিং তানাভ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)