• গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর
    হিন্দুস্তান টাইমস | ১৯ এপ্রিল ২০২৪
  • দীপিকার মতো ফুটফুটে কন্যা সন্তান চাই তাঁর! পুরোনো এক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিল রণবীর সিং-কে। দীপুকে চোখে হারান রণবীর, অন্তঃসত্ত্বা পত্নীকে সারাক্ষণ আগলে রাখছেন তিনি। সেপ্টেম্বরেই দীপবীরের কোল জুড়ে আসবে সন্তান। শোনা যাচ্ছে, প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে পা দিয়েছেন দীপিকা, চার মাসের অন্তঃসত্ত্বা তিনি। যদিও দীপিকা কিন্তু থেমে নেই। কারণ সম্প্রতি রোহিত শেট্টির ‘সিংঘম এগেন’-এর সেটে অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ে দেখা মিলেছে দীপিকার। খাকি উর্দিতে ‘লেডি সিংঘম’ দীপিকাকে দেখে বোঝবার জো নেই তিনি চার মাসের প্রেগন্যান্ট! তাই অনেকেই দাবি করছেন, বাবা-মা হতে সারোগেসির সাহায্য নিচ্ছেন তারকা দম্পতি। এই নিয়ে অবশ্য মুখে কুলুপ দুজনের। তবে কন্যা সন্তান না পুত্র সন্তান চাই রণবীরের, সেই নিয়ে অবশ্য একটা সময় খুলে কথা বলেছেন অভিনেতা। 

    হবু বাবাকে মনের ইচ্ছের কথা বলেছিলন ‘জয়েশভাই জোরদার’-এর প্রমোশন্যাল ইভেন্টে। এই ছবিতে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা গিয়েছিল রণবীরকে। সেই সময় অভিনেতা তাঁর ভাবী সন্তান সম্পর্কে ছবির সংলাপ ধার করে বলেছেন, ‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’ 

    বিগ পিচকার্স নামের এক টক শো-তে গিয়ে রণবীর অবশ্য জানিয়েছিলেন কন্যা সন্তানের বাবা হতে চান তিনি। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘২-৩ বছরে আমার বাচ্চা হবে, কী বলব! তোমাদের বৌদি (দীপিকা) এত কিউট ছিল না… আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখি, আর বলি- আমাকেও এমন একটা বাচ্চা দিয়ে দাও ভগবান জীবনে আর কিচ্ছু চাই না। আমি তো নাম বাছতেও শুরু করে দিয়েছি’। 

    রণবীর কেন ছেলের চেয়ে বেশি মেয়ের বাবা হতে চান? কারণ রণবীর মনে করেন, মেয়েরা বেশি মিষ্টি, দয়ালু, বুদ্ধিমান এবং পরিবারের প্রতি দায়িত্বপরায়ণ হয়।  ২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর বসেছিল। সন্তান কোলেই ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন তাঁরা। জানা যাচ্ছে, মুম্বই নয় বেঙ্গালুুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেখানেই থাকেন দীপিকার বাবা-মা। প্রেগন্যান্সির শেষ পর্যায়ে মায়ের আদর-যত্নেই থাকবেন দীপিকা।

    ওদিকে প্রেগন্যান্সিতে নতুন কাজে মন দিয়েছেন দীপিকা। শিখছেন সেলাই। চটের উপর লাল-সবুজ সুতোর কাজ করছেন রণবীর ঘরণী। লিখেছেন, ‘আশা করছি পুরোটা তৈরি হলে সবার সঙ্গে ভাগ করে নিতে পারব’।

    রোহিত শেটির কপ ইউনিভার্সের ছবি সিংঘম এগেন-এ রণবীর ফিরছেন সিম্বার ভূমিকায়। এই ছবিতে দেখা মিলবে দীপিকার, এছাড়াও অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুররাও থাকছেন। পাশাপাশি ফারহান আখতার-এর নতুন ডন হিসাবেও দেখা যাবে রণবীর সিং-কে। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)