• মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি
    হিন্দুস্তান টাইমস | ১৯ এপ্রিল ২০২৪
  • বর্তমানে ফ্রান্সে আগামী অ্য়াকশন সিনেমার শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসও প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন দক্ষিণ আমেরিকা সফরে। বিয়ের পর থেকে পাকাপাকি ভাবে লস অ্যাঞ্জেলেসে থাকতে শুরু করেন প্রিয়াঙ্কা। সেখানেই ১৬৬ কোটি টাকার এক প্রাসাদোপম বাংলোয় থাকে জোনাস পরিবার। ২০১৯ সালে ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে ওই বাংলো কিনেছিলেন নিক ও প্রিয়াঙ্কা। ভারতীয় মুদ্রায় ওই বাংলোর দাম ১৬৬ কোটি টাকা।

    মাস কয়েক আগে নিক ও প্রিয়াঙ্কার বাড়ির ছাদ থেকে জল লিক করা শুরু হয়েছিল। ক্রমাগত জল লিক করতে থাকায় বসবাসের অযোগ্য হয়ে উঠেছে কোটি টাকার সেই বাংলো। খবর, বার্বিকিউয়ের ডেক থেকে শুরু করে বাংলোর ভিতরের জায়গাও নাকি ক্ষতিগ্রস্ত হয়েছে জল লিকের কারণে। অতিষ্ঠ হয়ে তাঁদের প্রাসাদ ছাড়তে বাধ্য হন নিয়াঙ্কা। মূলত বাড়িতে জলের সমস্যা দেখা দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন দম্পতি। এতদিন অন্যত্র গিয়ে থাকছিলেন তাঁরা।

    ইউকে ট্যাবলয়েড ‘দ্য সান’ সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাসের সংস্কার করা এলএ ম্যানশনের ছবি প্রকাশ করেছে। মেরামত করা হয়েছে বাড়ির ছাদ। দেখুন বাংলোর চোখ ধাঁধানো ছবি-

    নিক এবং প্রিয়াঙ্কার বাড়িতে রয়েছে একটি বিরাট আকারের পুল এবং স্পা৷ কিন্তু এখানেই জলরোধী ব্যবস্থা ঠিকমতো করা হয়নি বলেই খবর। ফলে বাড়িতে দেখা দিতে শুরু করেছে জল সংক্রান্ত আরও নানা বিপত্তি। মিথ্যে বলে নাকি ওই বাড়ি নিক-প্রিয়াঙ্কাকে গছিয়েছিলেন বাড়ির মালিক। ‘বারবিকিউ ডেকের ওপরেও জল পড়ছে’, বলে অভিযোগ ছিল দম্পতির। সেই সঙ্গে অভিযোগ পত্রে লেখা, ‘ডেকের নীচে ফুটো থেকে জল পড়ে বাসস্থানের একটি অংশকে ক্ষতিগ্রস্থ করছে৷’ বিক্রেতার কাছ থেকে বাংলোটি কিনেছিলেন, তাঁর বিরুদ্ধে নাকি আগেই অভিযোগ দায়ের করেছেন যুগল।

    প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে, মামলায় বলা হয়েছে যে ওয়াটারপ্রুফিং ইস্যুগুলি ১.৫ মিলিয়ন ডলারের বেশি হবে। পাশাপাশি 'জেনারেল ড্যামেজ' বা অন্যান্য সাধারণ ক্ষতি প্রায় ২.৫ মিলিয়ন ডলার (প্রায় ২০ কোটি টাকা) হতে পারে। অতএব, প্রিয়াঙ্কা এবং নিক ক্ষতিপূরণ চেয়েছেন অভিযোগ করে। এবার বাড়ির মেরামতের পর বসবাসের যোগ্য হয়ে উঠেছে।

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)