• ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা?
    হিন্দুস্তান টাইমস | ১৯ এপ্রিল ২০২৪
  • একে তো বৈশাখের গরম তারওপরে প্রথম দফার ভোট। শুক্রবার সকাল থেকেই আকাশ-বাতাস বেশ গরম। রাজনীতিতে তারকাদের প্রভাব কোনওদিনই অস্বীকার করা যাবে না। আজকাল তো গ্ল্যামার আনতে ভোটের টিকিটও দেওয়া হচ্ছে। সেরকমই এক প্রাক্ষাপটে হঠাৎই সবুজের উপর নিজের ভালোবাসা জাহির করে নিলেন সুরকার জয় সরকার।

    একফালি রোদ, বৌদি ক্যান্টিন, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি, তানসেনের তানপুরা-র মতো বিখ্যাত প্রোজেক্টে কাজ করেছেন জয়। আজকাল তো তিনি মডেলও। স্ত্রী লোপামুদ্রার বুটিকের হয়ে মডেলিং করেন তিনি।

    এদিন সবুজ গামছা শার্টে দেখা গেল জয়কে। চোখে আবার সবুজ ফ্রেমেরই সানগ্লাস। গাড়ির ভিতর সেলফিখানা তুলেছেন জয়। আর তা ভাগ করে নিয়ে লিখলেন, ‘সবুজ ছাড়া গতি নেই …’। সঙ্গে আবার একটি গ্রিন হার্ট ইমোজি।

    কমেন্টে এক অনুরাগী লিখেছেন, ‘গুরুজনরা বলতেন, রাস্তার সবসময় বাঁ দিক দিয়ে যাবি। বাম দিক সবসময় বিপদ মুক্ত।’ দ্বিতীয়জন লিখলেন, ‘গামছা দিয়েও এত ভালো জামা হল। খুবই সৃজনশীল হয়েছে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘বস তুমি মডেল হয়ে গেলে। অভিনন্দন।’ চতুর্থজনের কমেন্ট, ‘না গো, লালেও দুর্দান্ত গতি আছে’। আরেকজন লিখলেন, ‘গামছা সবসময় লালই ভালো লাগে। তাই লাল পরে সবুজ গাছ লাগাও’।

    এখন প্রশ্ন, আকারে-ইঙ্গিতে জয় কি তৃণমূলকে ভোট দেওয়ার কথা বললেন?

    কদিন আগে জয় আর লোপামুদ্রা একসঙ্গে এসেছিলেন দাদাগিরিতে। সেখানে এই মডেলিং করা নিয়ে বেশ মস্করা করেন সৌরভ তাঁর সঙ্গে। কেন বরকেই নেন মডেল হিসেবে? জবাবে লোপামুদ্রা বলেছিলেন, ‘ও পছন্দ করে না আমি অন্য কোনও পুরুষের সঙ্গে এত ইন্টিমেট হই।’ তবে লোপামুদ্রার এই দুষ্টু জবাব ধরে ফেলেছিলেন সৌরভ। বলেছিলেন, ‘আমার তো মনে হয় না জয় এতটা পজেসিভ। হতে পারে সুন্দর দেখতে বলে তুমি ওকেই নাও। বিনা পয়সায় এত ভালো মডেল জয় ছাড়া আর পাবে না তুমি।’ আর তা মেনে নেন লোপামুদ্রা শেষমেশ। বলে উঠেছিলেন, ‘না বাবা ওই ভালো আছে। ওই থাক। এত কথা শোনে। এইরকম মডেল পাওয়া খুব মুশকিল।’

    ২০০১ সালে দুজনে বসেছিলেন লোপামুদ্রা আর জয় সরকার বিয়ের পিঁড়িতে। একসঙ্গে কাটিয়ে ফেলেছেন ২৫ বছর। এভাবেই থাকুন তাঁরা, চান অনুরাগীরা। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)