• পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি?
    হিন্দুস্তান টাইমস | ২০ এপ্রিল ২০২৪
  • অনুরাগ বসু পরিচালিত ছবি লাইফ ইন এ মেট্রোর সিক্যুয়েল মেট্রো ইন দিনো মুক্তি পেতে চলেছে। কিছুদিন আগেই এই ছবির কথা ঘোষণা করা হয়েছে। অভিনয়ে থাকছেন সারা আলি খান, আদিত্য রয় কাপুর, অনুপম খের, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল, প্রমুখ। লাইফ ইন এ মেট্রোর মতোই মনে করা হচ্ছে এই ছবিতেও একটি শহরের কিছু মানুষের মধ্যে সম্পর্ক, প্রেম, জীবনযাপনকে তুলে ধরা হবে।

    শ্যুটিং শেষের পর বর্তমানে এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। জানা গিয়েছিল এই ছবিটি সেপ্টেম্বরে মুক্তি পাবে। কিন্তু এবার জানা গেল, না সেটা হচ্ছে না। সেপ্টেম্বরের বদলে হেমন্তের সময় আসছে এই ছবি। ২৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবিটি

    লাইফ ইন এ মেট্রো ছবিটির গল্প, অভিনয় ছাড়াও গান তুমুল ভাবে প্রসংশিত হয়েছিল। সেবারের মতো এবারেও অনুরাগ বসুর এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম। তাই অনুমান করা হচ্ছে এই ছবির গানও মানুষের মধ্যে দারুণ সাড়া ফেলবে।

    মেট্রো ইন দিনো ছবিটির শ্যুটিংয়ের একাধিক ছবি নানা সময় ফাঁস হয়েছে। এছাড়া এই ছবির বিষয়ে খোদ পরিচালক জানিয়েছেন এই ছবিটিতে মানুষের গল্প তুলে ধরা হবে। গল্পটা অত্যন্ত ফ্রেশ এবং প্রাসঙ্গিক।

    এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কাপুর। শুধু তাই নয়, সারা প্রথমবারের মতো পরিচালক অনুরাগ বসুর সঙ্গে কাজ করছেন। নতুন প্রজন্মের প্রেমের গল্প উঠে আসবে এই ছবিতে। প্রযোজনা সংস্থা টি সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশনস এই ছবির প্রযোজনা করেছে। প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্যুয়েলকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক। প্রথম ছবিতে যেমন একাধিক সম্পর্কের গল্প উঠে এসেছিল, তেমনি সিক্যুয়েলেও সম্পর্কের নানা গল্প উঠে আসবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)