• খেলা হবে! প্রচারের ফাঁকে দলের অগ্রজ অরূপের সঙ্গে ক্যারাম ডুয়েলে সায়নী ঘোষ
    প্রতিদিন | ২০ এপ্রিল ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যাপসা গরমে হাল বেহাল। তাপমাত্রার পারদ কমার নাম নেই! কিন্তু তাই বলে কি আর ভোটপ্রচার থামালে চলে? কড়া রোদেও খাওয়া-নাওয়া ভুলে যাদবপুর লোকসভা কেন্দ্রের মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী ঘোষ। এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটছেন। নিত্যদিন তাঁর প্রচারেও নিত্যনতুন চমক! কখনও রঙিন রোড শোয়ে তাক লাগাচ্ছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন। এককথায়, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সঙ্গে প্রচারের ময়দানে টেক্কা দিয়ে লড়ছেন। এবার ব্যস্ত শিডিউলের ফাঁকেই ক্যারাম খেলতে দেখা গেল সায়নী ঘোষকে (Saayoni Ghosh)।

    শনিবার বাঁশদ্রোণী অঞ্চলে প্রচারে গিয়েছিলেন সায়নী ঘোষ। সেখানেই দলের অগ্রজ এবং সেখানকার বিধায়ক তথা মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে ক্যারাম খেলতে দেখা গেল তৃণমূলের তারকা প্রার্থীকে। পরনে সাদা সালোয়ার। কপালে টিপ। সাদামাটা সাজেই প্রচারের ময়দানে সায়নী। দিন কয়েক আগেই গড়িয়াহাট ব্রিজের নিচে দাবার আড্ডায় দেখা গিয়েছিল তারকা প্রার্থীকে। সেখান থেকেই বলেছিলেন, ?অনির্বাণ বোর্ডে নেই। সৃজন বিশ্রাম করছে।? এবার অরূপ বিশ্বাসের সঙ্গে ক্যারাম ডুয়েলে দেখা গেল সায়নী ঘোষকে। প্রচারের ফাঁকে দুই রাজনীতিকের খেল-আড্ডার সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল।

    একুশের বিধানসভা ভোটের সময়েও আদা-জল খেয়ে আসানসোলে তৃণমূলর স্তর থেকে প্রচার শুরু করেছিলেন। সায়নী ঘোষের সেই ?স্ট্রিট স্মার্ট? অ্যাটিটিউড আজও প্রশংসিত গ্ল্যামারদুনিয়া থেকে রাজনীতির মাঠে। এবারও যাদবপুরে ভোটপ্রচারের ময়দানে বেড়ে খেলছেন সায়নী ঘোষ। সাজপোশাক থেকে শুরু করে ভাষণ, এমনকী জনসংযোগেও সায়নী ঘোষের অনুপ্রেরণা ?দিদি? মমতা বন্দ্যোপাধ্যায়। এই যাদবপুর কেন্দ্রে ১৯৮৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের অতীতের জয়ের প্রসঙ্গ টেনে ভোটপ্রচার করতে দেখা গিয়েছিল তৃণমূলের যুবনেত্রীকে।
  • Link to this news (প্রতিদিন)