• 'তৃণমূল সামলাতে পারবে না', আগামী সপ্তাহে 'রাজনৈতিক বিস্ফোরণ'-এর হুঁশিয়ারি শুভেন্দুর
    আজ তক | ২১ এপ্রিল ২০২৪
  • 'এমন একটা রাজনৈতির বিস্ফোরণ হবে যে, তৃণমূল সামলাতে পারবে না,' হুঙ্কার শুভেন্দু অধিকারীর। মালদহে ভোট প্রচারে গিয়ে এমনটা বলেন বিরোধী দলনেতা। 'আগামী সপ্তাহের শুরুতে' এই 'রাজনৈতির বিস্ফোরণ' হবে বলে হুঁশিয়ারি দিয়ে রাখলেন শুভেন্দু অধিকারী। 

    রাজনৈতিক মহলের জল্পনা, সম্ভবত কোনও বড় ঘটনার পূর্বাভাস দিলেন বিরোধী দলনেতা। এর আগেও একাধিক বার বড় কোনও ঘটনা ঘটবে বলে আগে থেকে তারিখ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবারও এমনটাই কিছু হচ্ছে বলে মনে করা হচ্ছে। 

    ঠিক কী বলেছেন শুভেন্দু? শনিবার মালদহের ইংরেজবাজারে ভোট প্রচারে যান বিরোধী দলনেতা। সেখানেই বলেন, 'কাল রবিবার। আগামী সপ্তাহ শুরু হতে চলেছে। আপনারা দেখবেন... আমি বলব না বিস্তারিত। আগামী সপ্তাহের শুরুতে এমন একটা রাজনৈতির বিস্ফোরণ হবে যে, তৃণমূল সামলাতে পারবে না।' তিনি আরও বলেন, 'তৃণমূল কূলকিনারা পাবে না। সেই ব্যবস্থার দিকেই যাচ্ছে। আপনারা অপেক্ষা করুন।'

    এদিন মালদহের সভায় শুভেন্দু আরও জানান, আগামী ২৩ এপ্রিল ইংরেজবাজারে সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অন্যদিকে ৫ মে মালদহে ফের রোড শো করবেন শুভেন্দু অধিকারী।

    তবে এই নিয়ে পাল্টা কটাক্ষ করতেও ছাড়েনি ঘাসফুল সিবির। তৃণমূল নেতা কুণাল ঘোষের কথায়, 'বিজেপিই বেসামাল হয়ে আছে। তৃণমূল যে যে বিষয়ে সরব হয়ে ভোট-ময়দানে নেমেছে, তার ভিত্তিতেই ভোট হচ্ছে পশ্চিমবঙ্গে।' কুণাল আরও বলেন, 'তৃণমূল বেসামাল হওয়ার কোনও জায়গায় নেই। বিজেপি বেসামাল হয়ে আছে। এক দিকে বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা আর মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের মডেল এবং লক্ষ্মীর ভান্ডার— এর ভিত্তিতেই ভোট হচ্ছে।'
  • Link to this news (আজ তক)