• স্বজনহারা পঙ্কজ ত্রিপাঠী, কলকাতার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু ভগ্নিপতির, সঙ্কটজনক বোনও
    আজ তক | ২১ এপ্রিল ২০২৪
  • বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি ও বোনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। ঘটনায় মৃত্যু হয়েছে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁর বোনও। তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।
    জানা গিয়েছে, শনিবার বিহারের গোপালগঞ্জ থেকে কলকাতায় আসছিলেন পঙ্কজ ত্রিপাঠীর বোন সবিতা তিওয়ারি ও ভগ্নিপতি রাকেশ তিওয়ারি।  রাকেশ রেলে চাকরি করতেন। তাঁর পোস্টিং ছিল চিত্তরঞ্জনে।

    বিকেল সাড়ে ৪টে নাগাদ ধানবাদের জিটি রোডের কাছে দুর্ঘটনার মুখে পড়ে গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে দিল্লি-কলকাতা ২ নম্বর জাতীয় সড়কের উপরে নিরসা বাজারের কাছে একটি ডিভাইডারে সজোরে ধাক্কা মারে এবং উল্টে যায়।

    পুলিশের তরফে জানানো হয়েছে, পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি রাকেশ তিওয়ারিই গাড়িটি চালাচ্ছিলেন। কীভাবে তিনি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন, তা এখনও জানা যায়নি। আহত দুইজনকে উদ্ধার করে ধানবাদের শহিদ নির্মল মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা রাকেশ তিওয়ারিকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর জখম হয়েছেন পঙ্কজ ত্রিপাঠীর বোনও। তাঁর পা ভেঙে গিয়েছে বলেই জানা গিয়েছে। বোনকে দেখতে ধানবাদে যাওয়ার কথা পঙ্কজ ত্রিপাঠীর।

    পঙ্কজ ত্রিপাঠী হলেন একজন জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা যিনি বলিউডের চলচ্চিত্র যেমন "ম্যায় অটল হু", "ওএমজি-২", "স্ত্রী", "লুডো" সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য পরিচিত। ওয়েব সিরিজ "মির্জাপুর"-এ তার শক্তিশালী ভূমিকার জন্য তিনি "কালিন ভাইয়া" নামেও পরিচিত।

     
  • Link to this news (আজ তক)