• জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR
    হিন্দুস্তান টাইমস | ২১ এপ্রিল ২০২৪
  • War 2-র জন্য জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-জুনিয়র NTR। এখবর তো পুরনো। এই ছবিতে যে অনেক বেশি অ্যাকশন দৃশ্য থাকবে, সেকথাও এতক্ষণে অনেকেই জেনে গিয়েছেন। হৃত্বিক আর NTR-এর এই ছবি নিয়ে নানান তথ্য জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেপ্রেমীরা।

    অ্যাকশন তো থাকছে, তবে যেখানে হৃত্বিক আর জুনিয়র NTR যেখানে একসঙ্গে, সেখানে নাচ থাকবে না, তাও কি হয়! জানা যাচ্ছে, এই ছবিতে থাকছে জমজমাটি নাচ। 'ওয়ার' এবং 'RRR'-এর ‘নাটু নাটু’ ও ‘জয় জয় শিবশঙ্কর’, দুই নাচের জমাটি একটা মিশ্রণ থাকবে এই ছবিতে। হৃত্বিক এবং দক্ষিণের NTR, দুই অভিনেতাই নাচে পারদর্শী। তাই তাঁরা তাঁদের সেই দক্ষতা প্রদর্শন করবেন না তাও কি হয়?

    প্রসঙ্গত অস্কারজয়ী গান 'নাটু নাটু'-র জন্য় এর আগে RRR-ছবিতে রামচরণের সঙ্গে জুটি বেঁধে নেচেছেন জুনিয়র NTR। ওয়ার-২র জন্য সেই গানের সঙ্গে জয় জয় শিবশঙ্করের মিশ্রণে এবার তাঁর সঙ্গী বলিউডের গ্রিক গড হৃত্বিক।

    জানা যাচ্ছে, হৃত্বিক আর NTR-যে গানে পারফর্ম করবেন, তার গানের সিকোয়েন্স টি তৈরি করবেন প্রীতম। 'বলিউড হাঙ্গামা'র প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

    আরও দাবি করা হয়েছে 'এই ছবির প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ওয়ার 2 শুধুই অ্যাকশন নয়, এটা সম্পূর্ণ বিনোদনমূলক ছবি হতে চলেছে। বেশকিছুদিন হল শুরু হয়েছে ওয়ার-২র শ্যুটিং। কিছুদিন আগেই ছবির শ্যুটিং সেট থেকে নেটদুনিয়ায় ফাঁস হল হৃত্বিক রোশন-জুনিয়ার এনটিআর-এর লুক। সেদিন ছবির সেটেই ব্ল্যাক কফি হাতে দেখা যায় হৃত্বিককে। তাঁর পরনে ছিল সাদা ফুলহাতা,গলাবন্ধ টি-শার্ট, তার উপর কালো জ্যাকেট। হৃত্বিকের চুল ছোট করে কাটা। এই ছবিতে নায়ক যে তিনিই। 

    অন্যদিকে ছবির ভিলেন জুনিয়ার NTR-কে দেখা গিয়েছিল কালো টি-শার্ট আর কার্গো প্যান্টে। তাঁদের দেখে একটা কথা স্পষ্ট, শ্যুটিংয়ের ফাঁকে বিরতির সময়ই লেন্সবন্দি হয়েছেন তাঁরা।  ৭ মার্চ থেকে মুম্বইতে ওয়ার ২ শ্যুট শুরু হয়েছে। চলতি (২০২৪) বছরের জুন মাসের মধ্যেই এই ছবির শ্যুটিং শেষ হওয়ার কথা। এই ছবি অধিকাংশ শ্যুটিংই হবে মুম্বইয়ের স্টুডিয়োতে।

    ওয়ার-২-এ কিয়ারা আডবানিও রয়েছেন বলে খবর। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ওয়ার’। যে ছবিটি সেটা বক্স অফিসে ছিল সুপার হিট। ছবিতে ছিল ধুন্ধুমার অ্যাকশন। তবে শোনা যাচ্ছে ওয়ার-২ আরও বেশি অ্যাকশন প্যাকড ছবি হতে চলেছে। এটি ২০২৫-এর ১৪ অগস্ট মুক্তি পাবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)