• দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক
    হিন্দুস্তান টাইমস | ২১ এপ্রিল ২০২৪
  • হোটেল মালিকদের শত চেষ্টাতেও দিঘায় ঠেকানো যাচ্ছে না দুর্ঘটনা। ফের দিঘায় হোটেলের ঘরে ঘটল আত্মহত্যার ঘটনা। শনিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওল্ড দিঘায়। জানা গিয়েছে, মৃতের নাম অরবিন্দ কোনাই। বীরভূমের বাসিন্দা তিনি।

    পড়তে থাকুন: হিন্দুদের থেকে নেওয়া জরিমানার বখরা নিয়ে বিবাদে আক্রান্ত TMC-র দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে গেলেন দিলীপ

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন পাঁচেক আগে প্রেমিকার সঙ্গে দিঘা বেড়াতে আসেন অরবিন্দ। ওল্ড দিঘায় হোটেলে ছিলেন তাঁরা। বেশ কিছুদিন ধরে দুজনে সম্পর্কে ছিলেন বলে জানা গিয়েছে। শনিবার বিয়ে করা নিয়ে প্রেমিকার সঙ্গে তাঁর তুমুল অশান্তি হয়। বিয়ে না করলে যুবককে সামাজিক মর্যাদাহানির ভয় দেখান তরুণী। এর পর হোটেল ছেড়ে বেরিয়ে যান তিনি।

    বেশ কিছুক্ষণ পর তরুণী ফিরে এসে দেখেন, হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় কান্নাকাটি শুরু করে দেন তিনি। তখন হোটেলের কর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢোকেন। দেখথে পান সিলিং ফ্যান থেকে ঝুলছে অরবিন্দ কোনাইয়ের দেহ।

    সঙ্গে সঙ্গে খবর যায় দিঘা মোহনা থানায়। পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। সঙ্গে তরুণীকে আটক করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে আত্মহত্যার কারণ জানার চেষ্টা চলছে। খবর পেয়ে দিঘায় পৌঁছেছেন অরবিন্দবাবুর আত্মীয়রা। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।

    দিঘার হোটেলে আত্মহত্যা পুরনো সমস্যা। এই সমস্যার সমাধানে একা কোনও ব্যক্তিকে ঘর ভাড়া দেয় না হোটেলগুলি। কিন্তু তাতেও সমস্যার সমাধান হচ্ছে না। মাঝে মাঝেই দিঘার হোটেল থেকে পাওয়া যাচ্ছে আত্মহত্যার খবর। আর প্রায় সব মৃত্যুই ঘটছে সম্পর্কের টানাপোড়েনের জেরে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)