• শাহিদের জীবনের বিশেষ বন্ধুর উপস্থিতি! আলাপ করতে চান স্ত্রী মীরা রাজপুত, তবে কি….
    হিন্দুস্তান টাইমস | ২১ এপ্রিল ২০২৪
  • মায়ের চেয়ে মাসির দরদ বেশি! হ্যাঁ, এর জেরেই মহাফ্যাঁসাদে মীরা রাজপুত। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল শাহিদ কাপুরের বিলাসবহুল ভ্রমণ সফরের তালিকা। আগামী ১৬ মে পর্যন্ত শাহিদ ছুটে বেড়াবেন অস্ট্রেলিয়া থেকে আমেরিকা। সেই ভ্রমণে কোন হোটেলে থাকবেন, কোন বিমানে যাবেন, কত খরচ পড়বে সবটা উল্লেখ করা হয়েছে। 

    ফাঁস হওয়া ই-মেল দেখে চোখ কপালে নেটপাড়ার। অভিনেতা যে কতটা বিলাসবহুল জীবন কাটান, সেটার প্রমাণ এই লিকড ই-মেল। যার ছত্রে ছত্রে রয়েছে বিলাসিতার ছোঁয়া। 

    ইমেলটিতে আরও দাবি করা হয়েছে যে বিভিন্ন দেশে সমস্ত বুকিং-এর যত্ন নেবে শাহিদের 'একজন বন্ধু'। শাহিদের স্ত্রী মীরা রাজপুত এবার এই নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন, যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন অনুরাগীরা। 

    ইনস্টাগ্রাম স্টোরিতে মীরা লেখেন, ‘যখন ইন্টারনেট আপনার চেয়ে আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে বেশি যত্নশীল।' এরপর শাহিদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে তারকা ঘরণী লেখেন, 'তুমি কখন আমাকে এই বন্ধুর সাথে দেখা করাচ্ছো???’  অনলাইনে ঘুরে বেড়ানো এই ইমেলটি দেখে মীরার কী প্রতিক্রিয়া তা জানতে চাইছিল শাহিদ ভক্তরা, অবশেষে তা স্পষ্ট। ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি শাহিদের তরফে।

    ভ্রমণসূচি অনুসারে শাহিদ এপ্রিল এবং মে মাসে দিল্লি, টোকিও, সিডনি, নিউ ইয়র্ক, প্যারিস, ইস্তাম্বুল এবং আবু ধাবিতে ভ্রমণ করবেন। মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে এক দিন কাটিয়েই উড়ে যাবেন জাপানের রাজধানী টোকিও-তে। সেখান থেকে ২৭ তারিখ সোজা সিডনি (অস্ট্রেলিয়া), এরপর অজিভূম থেকে ৩০ এপ্রিল রওনা দেবেন নিউ ইয়র্কের উদ্দেশ্যে। 

    মার্কিন মুলুকে চার দিন থাকবেন, এরপর ৫ই মে প্যারিসে পৌঁছবেন নায়ক। ভালোবাসার শহর থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। সেখান থেকে ১২ মে পৌঁছবেন মরু শহর আবু ধাবিতে। সব শেষে ১৬ তারিখ ঘরে ফেরা। 

    ফাঁস হওয়া এই তালিকা কি সত্যিই শাহিদের আসন্ন ভ্রমণসূচি, নাকি এটা নিছকই কোনও প্রমোশন্যাল গিমিক, তা স্পষ্ট নয়। 

    সম্প্রতি, শাহিদ এবং মীরাকে গোটা পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। শ্বশুর-শাশুড়িকে নিয়ে আনন্দের সেই মুহূর্ত ইনস্টায় শেয়ার করেন মীরা রাজপুত। 

    অমিত যোশী ও আরাধনা সাহ পরিচালিত 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' ছবিতে শেষবার দেখা গিয়েছিল শাহিদকে। ছবিটি এই মাসের শুরুতে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে স্ট্রিমিং শুরু হয়েছিল। এটি দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনা পেয়েছে। বর্তমানে তিনি রোশন অ্যান্ড্রুজের 'দেবা' ছবির শুটিং করছেন। ছবিটি শাহিদের নায়িকা পূজা হেগড়ে। 

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)