• দুবাইয়ের টিমে ফুটবল খেলছেন, মরু শহরে সলমনের সঙ্গে কী করছেন সঞ্জয় দত্তের ছেলে
    হিন্দুস্তান টাইমস | ২১ এপ্রিল ২০২৪
  • গত ১৪ এপ্রিলের ঘটনা, সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চলেছিল। আর সেই ঘটনা ঘিরে মুম্বইতে হুলুস্থুল পড়ে যায়। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় সলমনের বাড়ি। তবে এরই মাঝে অবশ্য অভিযুক্তরা ধরাও পড়েছে। আর এই ঘটনার ঠিক কয়েকদিন পরে, গত শুক্রবারই মুম্বই বিমানবন্দরে দেখা যায় ভাইজানকে। জানা যায়, দুবাই উড়ে গিয়েছেন তিনি। 

    হ্যাঁ, সলমন এই মুহূর্তে দুবাইতে। মরু শহরে খোশমেজাজেই ধরা পড়লেন অভিনেতা। সেখানকার এক অনুষ্ঠানে সঞ্জয় দত্ত পুত্র শাহরানের সঙ্গে দেখা গেল সল্লুকে।

    দুবাইতে ক্যারাটে কমব্যাট ইভেন্টে তোলা প্রো ফাইটার শাহজাইব রিন্ডের শেয়ার করা ভিডিয়োতে দেখা মিলেছে সলমনের। সেখানেই দেখা যায় সঞ্জয় দত্ত পুত্র শাহরানকে।ক্যারাটে কমব্যাট ইভেন্টে তোলা এবং প্রো ফাইটার শাহজাইব রিন্ডের শেয়ার করা একটি ভিডিওতে, সলমনকে হাসতে দেখা যায় যখন তিনি ছবির জন্য পোজ দেন এবং সেখানকার লোকদের সঙ্গে কথা বলছিলেন। তাদের মধ্যেই একজন হলেনসঞ্জয় দত্ত পুত্র শাহরান। 

    অনুষ্ঠানে আবদু রোজিক সহ অন্যান্যদের সঙ্গে ছবি তোলার সময় শাহরানের পিঠ চাপড়ে দিতে দেখা যায় সলমনকে। অনুষ্ঠানে সকলের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন সলমন। ভিডিওটি শেয়ার করে শাহজাইব লিখেছেন, ‘ছোট থেকে সলমনকে দেখে বড় হয়েছে, তাঁরই সামনে আজ লড়াই করা সম্মানের বিষয় ছিল। লাভ ইউ ভাইজান’।

    সম্প্রতি সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যে তাঁদের ছেলে শাহরান আল নাসরের অনূর্ধ্ব -১৪ দলের হয়ে ফুটবল খেলছেন। সেই ছবি শেয়ার করে মান্যতা লেখেন, ‘তুমি শুধু আমার জগত নও, তুমি আমার পুরো পৃথিবী। আমি হয়ত তোমাকে তোমার জীবন দিয়েছি, তবে তুমি আমার বেঁচে থাকার কারণ। আমি সম্পূর্ণ মন থেকে তোমাকে ভালবাসি। তুমি আমাদের গর্বিত করেছ শাহরান দত্ত। ইউনাইটেড আরব এমিরেটসের আল নাসের বনাম বারসা অ্যাকাডেমির  অনূর্ধ্ব ১৪ ম্যাচটি আশ্চর্যজনক ছিল।’

    মান্যতা সেই ফুটবল ম্যাচের একটা রিল ভিডিয়োও শেয়ার করেছেন। সেই ভিডিওর নিচে সঞ্জয় দত্ত লেখেন, ‘আমি তোমার জন্য গর্বিত আমার ছেলে। স্কুল, কলেজে ভাল পারফর্ম করো এবং সেরা ফুটবলার হয়ে উঠো। অল দ্য বেস্ট, লাভ ইউ!’

    এদিকে শেষবার সলমনকে ২০২৩এর টাইগার ৩-এ দেখা গিয়েছে। যেখানে শাহরুখ খান এবং হৃতিক রোশনও ক্যামিও চরিত্রে ছিল। এবার এ আর মুরুগাদোস পরিচালিত একটি ছবির কাজ শুরু করবেন সল্লু। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)