• অভিষেকের বাড়ির সামনে 'রেইকি', সন্দেহভাজনকে গ্রেফতার করল পুলিশ
    Aajtak | ২২ এপ্রিল ২০২৪
  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির বাইরে সন্দেহজনক কার্যকলাপের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। ওই ধৃতের নাম রাজা রাম। গত ১৮ এপ্রিল তাঁকে অভিষেকের বাড়ি শান্তিনিকেতনের বাইরে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল বলে পুলিশ সূত্রে খবর।

    কলকাতা পুলিশ সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির বাইরে ঘোরাঘুরি করছিল এক ব্যক্তি। ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে অভিযোগ দায়ের করে অভিষেকের অফিস। সেই ঘটনার তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। রাজা রাম নামে ওই ব্যক্তিকে মুম্বই থেকে গ্রেফতার করা হয়। 

    পুলিশ জানিয়েছে, অভিষেকের আপ্তসহায়কের সঙ্গে যোগাযোগ করেছিলেন রাজারাম। এমনকি অভিষেকের নম্বরও পেয়েছিলেন। তিনি তৃণমূলের সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা করতেও চেয়েছিলেন। তাঁর বাড়ি ও অফিসের সামনে ঘোরাঘুরিও করেন। রাজারাম ছিলেন শেক্সপীয়র সরণী এলাকার একটি হোটেলে। কী উদ্দেশ্যে রাজারাম অভিষেকের বাড়ি ও অফিসের সামনে রেইকি করেছেন, তা তদন্ত করে দেখছে পুলিশ। 

    বলে রাখি, রবিবার বালুরঘাটের সভায় প্রাণসংশয়ের আশঙ্কা প্রকাশ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন,''বোমা-টোমা ফাটানোর কথা বলছে, আমিও টার্গেট, অভিষেকও টার্গেট। এরা আমাদের জীবন পর্যন্ত নিয়ে নিতে পারে। এত্ত ডেঞ্জারাস।  আমরা মানুষের নিরাপত্তা নিয়ে ভাবি'।

    নাম না করে শুভেন্দুকে নিশানা করে মমতার মন্তব্য,'সবচেয়ে বড় ডাকাত, বড় গদ্দার। উনি মাঝেমধ্যেই ইডি, এনআইএকে দিয়ে গ্রেফতার করান। মনে হয় যেন কেন্দ্রের সরকারটা চালান। কাকে কখন গ্রেফতার করা হবে, বদলি করা হবে, খুন করা হবে, উনিই বলছেন। বলছে নাকি বোমা ফাটাবে! বোমাটা কি মেরে ফেলার ? সাহস থাকলে আজই বলো'। তিনি যোগ করেন, 'বোমা ফাটালে জবাবটা হবে কালীপটকা দিয়ে। কারণ তোমাদের আমরা গুরুত্ব তোমাদের আমরা দিই না। বোমা তোমাদের বিরুদ্ধে ফাটাব। কালো টাকা কোথায় গেল? গদ্দার জবাব দাও'।
  • Link to this news (Aajtak)